রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

'রাস্তার পাশে গ্যাস সিলিন্ডার না রাখলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটতো না'

কেরানীগঞ্জ (ঢাকা)প্রতিনিধি
  ০৬ অক্টোবর ২০২৪, ১৮:৫৫
ছবি যাযাদি

'রাস্তার পাশে গ্যাস সিলিন্ডার না রাখলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটতো না' বলে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আমান উল্লাহ আমান। বরিবার (৬ অক্টোবর) বিকেলে ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর বোডিং এলাকায় সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শনকালে তিনি একথা বলেন। তিনি বলেন, চাঁদাবাজদের এখন কোন জায়গা নেই। অতিতের মতো এখন আর কাউকে চাঁদা দিতে হয় না। আমরা কেরানীগঞ্জের হযরতপুর, কলাতিয়া ও রোহিতপুর বাজারসহ বিভিন্ন বাজার ঘাট খাজনা মওকুফ করে দিয়েছি। বিএনপি'র পক্ষ থেকে এই খাজনা সরকারকে পরিশোধ করা হবে। কেরানীগঞ্জে বিএনপি বা রাজনৈতিক কেউ চাঁদা চাইলে তাকে পুলিশে দিবেন। রাস্তার পাশে গ্যাস সিলিন্ডার রাখা যাবে না। রাস্তার পাশে গ্যাস সিলিন্ডার না রাখলে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটতো না। অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করার জন্য জেলা প্রশাসক এবং উপজেলা প্রশাসনকে অনুরোধ করা হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা মডেল থানা শাখা বিএনপি'র সভাপতি মনির হোসেন মিনু, সিনিয়র সহ-সভাপতি শামীম আহসান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক মনির, মৎস্যজীবীদলের নেতা রুহুল আমিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অলিউল্লাহ সেলিম প্রমুখ।

উল্লেখ, শনিবার(৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় কেরানীগঞ্জের রোহিতপুর বোডিং এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডের ঘটনায় চারজন নিহত হয় এবং ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে