গফরগাঁওয়ে বিএনপি নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

প্রকাশ | ০৬ অক্টোবর ২০২৪, ১৭:৪৯

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

একটি জাতীয় দৈনিকে গফরগাঁও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মুশফিকুর রহমানকে জড়িয়ে ‘মিথ্য সংবাদ প্রচার’ ও ‘পরিকল্পিত ষড়যন্ত্র’ এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গফরগাঁও উপজেলা বিএনপি, পৌর বিএনপি, পাগলা থানা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রবিবার (৬ অক্টোবর) দুপুরে পৌর শহরের মিনি ষ্টেডিয়াম থেকে বিক্ষোভ মিছিল নিয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিন শেষে পাটমহল মোড়ে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন বিএনপি ও সহযোগী সংগঠন । 

বিএনপি নেতা মোঃ মুশফিকুর রহমানের ৭/৮ হাজার সর্মথক বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করে। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পাগলা থানা বিএনপির যুগ্ম আহবায়ক আনসার উদ্দিন, উপজেলা বিএনপি সদস্য মোশরাররফ হোসেন, আব্দুল কাইয়ূম, পৌর বিএনপির সদস্য সেলিম আহমেদ, দক্ষিন জেলা যুবদলের সহ তথ্য ও গবেষণা সম্পাদক
সৈয়দ আসাদুজ্জামান সোহেল, উপজেলা যুবদল নেতা নাজমুল হক এডিসন, হাবিবুর রহমান খোকন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজহারুল ইসলাম রিজভী, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল বাপ্পী, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল রায়হান অপু প্রমুখ ।

সমাবেশে বক্তারা বলেন, ফ্যাসিষ্ট শেখ হাসিনা সরকারের সর্মথক কিছু দালাল সাংবাদিক গফরগাঁও উপজেলা বিএনপিকে দূর্বল করার ষড়যন্ত্রের অংশ হিসেবে উপজেলা বিএনপির সবচেয়ে জনপ্রিয় নেতা মুশফিকুর রহমানের বিরুদ্ধে উদ্দেশ্যে প্রণোদিতভাবে কাল্পনিক ও অসত্য তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেছে।মুশফিকুর রহমানের জনপ্রিয়তাকে বিভ্রান্ত করতে তথ্য প্রমাণ ছাড়াই এসব  কাল্পনিক  সংবাদ প্রকাশ করে  বিএনপির ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মুশফিকুর  রহমানের ভাবমুর্তিক্ষুন্ন  করেছে। 

গফরগাঁও উপজেলার বিএনপিরর তৃণমূলের নেতাকর্মীরা এ ষড়যন্ত্র কখনও সফল হতে দিবে না। 

যাযাদি/ এম