রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

নেত্রকোনায় পূজা মন্ডবে যুবদল নেতার সিসি ক্যামেরা বিতরণ

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ০৬ অক্টোবর ২০২৪, ১৭:২১
আপডেট  : ০৬ অক্টোবর ২০২৪, ১৭:২৩
ছবি : যায়যায়দিন

নেত্রকোনা পৌর এলাকার ৯টি ওয়ার্ডের ৫৬টি পূজা মন্ডপে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজার জোর প্রস্তুতি চলছে।

জানা গেছে, শান্তিপূর্নভাবে দুর্গাপূজা উদযাপনের লক্ষে রোববার দুপুরে শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদানসহ ১২টি মন্ডপে সিসি ক্যামেরা প্রদান করেছেন জেলা যুবদলের সাবেক ১নং সিনিয়র সহ-সভাপতি ও বিএনপির মেয়র নমিনী মো. আব্দুল্লাহ আল মামুন খান রনি।

পরিদর্শনকালে তিনি সাতপাই কালীবাড়ী মন্দির, পালপাড়া দূর্গা মন্দির, একতা সংঘ কালী মন্দির, ছোট বাজার, বড় বাজারস্থ মন্দির কমিটির নেতৃবুন্দের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন কালীবাড়ী মন্দির পরিচালনা কমিটির সভাপতি বাবন ঘোষ, সাধারন সম্পাদক লিটন কুমার পন্ডিত, প্রধান পুরোহিত অরুন কুমার চক্রবর্তী, নেত্রকোনা সরকারি কলেজের সাবেক ভিপি মাহাবুবুল গাফফার ঠাকুর তুলন, সদর উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ইমরান খান শিপন, পৌর বিএনপি নেতা আফাজ উদ্দিন খান চন্দন প্রমুখ।

মতবিনিময় সভায় বিএনপির মেয়র নমিনী মো. আব্দুল্লাহ আল মামুন খান রনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা নেত্রকোনায় আমরা বিশৃঙ্খলা চাই না। জেলার সকল মন্দিরের সুরক্ষায় বিএনপি-যুবদল প্রস্তুত।

কারো যড়যন্ত্রে আমাদের সম্প্রীতি নষ্ট করতে দেয়া হবে না। যে কোন প্রয়োজনে আমাকে স্মরণ করলে আমি তাৎক্ষলিক উপস্থিত হয়ে আপনাদের সেবা প্রদান করে যাব।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে