রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

আড়াই হাজারে বিএনপি'র পার্টি অফিস উদ্বোধন করলেন মাহমুদুর রহমান সুমন

আড়াই হাজার ( নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৬ অক্টোবর ২০২৪, ১৬:৫২
ছবি যাযাদি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র দলীয় কার্যালয় উদ্বোধন করলেন দলের কেন্দ্রীয় সহ-অর্থনৈতিক বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান সুমন। রোববার বিকেল ৩ টায় উপজেলা সদর বাজারের খসরুর মাঠ নামে পরিচিত পরিচিত বিএনপি ও বিভিন্ন থেকে আগত সর্বোচ্চ কর্মীরা নামে পরিচিত নিজস্ব ভবনে তিনি এ দলীয় কার্যালয়ে উদ্বোধন করেন। এ সময় উপজেলা বিএনপি ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ ২ ( আড়াই হাজার) আসনে বিএনপি'র মনোনয়ন প্রত্যাশী মাহমুদুর রহমান সুমন। তার পিতা তার পিতা মরহুম এ এম বদরুজ্জামান খান খসরু ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বিএনপি কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক। বর্তমানে আড়াইহাজারের বিএনপি চারটি বলয়ে বিভক্ত। বাকীরা হচ্ছেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সাবেক তিনবারের এমপি আতাউর রহমান খান আঙ্গুর এবং কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার।

মাহমুদুর রহমান সুমন বলেন, " আমার পিতা মরহুম এ এম বদরুজ্জামান খান খসরু ১৯৮০ পরবর্তী সময়ের জন্য আড়াই হাজার বিএনপি'র রোল মডেল। আমি নিজেও অনেক আগে থেকেই বিএনপির রাজনীতির সাথে জড়িত। আমার পিতার মৃত্যুর পর আমাকে বিএনপি'র কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। এই জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের নিকট আমি চির কৃতজ্ঞ। তিনি জনগণকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের দোয়া থাকলে অবশ্যই আমি বিএনপি থেকে মনোনয়ন পাব"।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে