গোসাইরহাটে দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

প্রকাশ | ০৬ অক্টোবর ২০২৪, ১৩:৪৯

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শরীয়তপুরের গোসাইরহাটে আইনশৃংখলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় থানা পুলিশের আয়োজনে থানার হলরুমে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। 

এস আই মজিবুল ইসলাম এর সঞ্চলনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদ আলম।

ওসি তার বক্তব্য বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা সৌহার্দ্য ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে গোসাইরহাট থানা পুলিশ সব ধরণের ব্যবস্থা গ্রহণ করেছে।

তিনি আরও বলেন, প্রতিমা প্রস্তুতকরণ, প্রতিমা প্রস্তুতকালীন এবং পূজা চলাকালীন নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলায়  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল প্রকার পুলিশি ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখা ও যে কোন উস্কানি বা গুজব রোধে সকলকে একযোগে সোচ্চার ও সচেতন থাকার বিষয়েও গুরুত্বারোপ করেন তিনি। তিনি বলেন, এটা আমার আপনার সবার দেশ, একযোগে সবাইকে নিরাপত্তা দিতে সহযোগিতা করতে হবে।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, গোসাইরহাট উপজেলা বিএনপির সভাপতি তারিক আজিজ মোবারক,  উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আক্তার হোসেন নান্টু, ইসলামী আন্দোলন উপজেলার সভাপতি মাওলানা আব্দুস সালাম, নাগেরপাড়া জামে মসজিদের ইমাম মুফতি ফয়জুল ইসলাম, জামায়েত ইসলামী বাংলাদেশ উপজেলার শাখার মাওলানা মো. নাছির উদ্দিন,  উপজেলার থানা পূজা কমিটির সভাপতি বিপ্লব কুমার দাস, প্রত্যেক শারদীয় পূজা মন্দিরের সভাপতি ও সম্পাদক সহ সম্মানিত সদস্যগণ, অত্র উপজেলার প্রতিটি পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সহ গোসাইরহাট থানার  অফিসার ও সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম