বিরামপুরে বিএনপি’র শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় সভা 

প্রকাশ | ০৬ অক্টোবর ২০২৪, ১৩:২৮

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

দিনাজপুরের বিরামপুরে আসন্ন শারদীয় দ‚র্গো উৎসব উদযাপন উপলক্ষে বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক "তারেক রহমান" এঁর নির্দেশে বিরামপুর উপজেলার সনাতন ধর্মালম্বীদের সহিত শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ অক্টোবর) বিকেল ৫টায় উপজেলা অডিটরিয়ামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি'র) উপজেলা শাখার সভাপতি মিঞা মোঃসফিক‚ল আলম মামুন-এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র জাতীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা: এ জেড এম জাহিদ হোসেন।

বিরামপুর উপজেলা ও পৌর বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও রংপুর বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল খালেক,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) দিনাজপুর জেলা শাখার সভাপতি এ্যাড: মোফাজ্জল হোসেন দ‚লাল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি, বিরামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মঞ্জুর এলাহী চৌধুরী রুবেল, সাংগঠনিক সম্পাদক নুরে আলম ন‚রা ও ন‚র ইসলাম, পৌর শাখার সভাপতি মোঃ হুমায়ুন কবীর, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজু, উপজেলা যুবদলের আহবায়ক এ্যাড: মিঞা মোঃ শিরন আলম,পুজা উদযাপন কমিটির সভাপতি শিশির কুমার সরকার, সাধারণ সম্পাদক শান্ত কুন্ডু প্রমুখ।

প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দ‚র্গা উৎসব উদযাপনে সার্বিক সহযোগিতার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও সকল অঙ্গসংগঠনসহ উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি মহোদয় উপজেলার ৩৫টি পূজা মণ্ডবের সভাপতি/সাধারণ সম্পাদকের হাতে নগত ৫হাজার টাকা অনুদান প্রদান করেন। এ সময় স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিয়ার সাংবাদিকবৃন্দ সহ বিএনপি ও সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মিসহ বিভিন্ন পেশার সুধীজন উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম