ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ  আহত ৫

প্রকাশ | ০৬ অক্টোবর ২০২৪, ১২:৫৫

ফটিকছড়ি প্রতিনিধি
ফাইল ছবি

ফটিকছড়িতে সবজি বোঝাই করা একটি পিকাপের চাকা ও এক্সেল ভেঙে স্কুল শিক্ষার্থীসহ ৫ পথচারী গুরুত্বর আহত হয়েছেন। 

রোববার (৬ অক্টোবর) সকাল ৯টার দিকে ফটিকছড়ি পৌরসভা ৭নং ওয়ার্ডের চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের জামাল কোরআন গেইটের সামনের এ ঘটনা ঘটেছে। 

আহতদের মধ্যে মো: সিয়াম, মো: ইয়াসিন, নেওয়াজ উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেয়া হলেও ৯ম শ্রেণীর শিক্ষার্থী মো: বাবু ও মো: রিয়াজ (১৬) কে চট্টগ্রামে মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে- ২জন স্কুল শিক্ষার্থী বাই সাইকেল নিয়ে একসাথে যাওয়ার পথে এবং অন্যরা রাস্তার পাশ দিয়ে দিয়ে হেটে যাওয়ার সময় পিকাপ টি তাদের শরীরের উপরে গিয়ে পড়ে। এতে ৫ জন কেউ হাতে কেউ পায়ে এবং শরীরের বিভিন্নস্থানে তাদের আঘাত হয়।

আহত স্কুল শিক্ষার্থী বাবুর বাবা এবং রিয়াজের চাচা নুরুল আলম বলেন- তারা দুজন স্কুলে প্রাইভেট পড়া শেষে বাই সাইকেল নিয়ে একসাথে বাড়িতে ফেরার পথে এ ঘটনা ঘটে। তাদের দুজনকে বর্তমানে চট্টগ্রামে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আরেফিন আজিম বলেন- আহতদের মধ্যে ৪জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হয়। তন্মধ্যে একজনকে চমেকে প্রেরণ করা হয়েছে এবং অন্যদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে নাজিরহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন- সবজি বোঝাই পিকাপের এক্সেল ভেঙে এ ঘটনা ঘটেছে। গাড়িটি আটক করা হয়েছে। পরবর্তীতে আহতদের পরিবারের সাথে কথা বলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

যাযাদি/ এসএম