রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

কেরানীগঞ্জে গ্যাস সিলেন্ডার বিস্ফোরণ, নিহত ৪

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ০৫ অক্টোবর ২০২৪, ২২:০৫
ছবি-যায়যায়দিন

ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর বোডিং মার্কেটে একটি হোটেলের গ্যাস সিলেন্ডার বিস্ফোরণে ৪ জন নিহত ও ১০ জন আহত হয়েছে। শনিবার (০৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ কাজল মিয়া বিষয়টি নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ফারুক আহমেদ জানান, কেরানীগঞ্জ উপজেলার ব্যস্ততম আঞ্চলিক মহাসড়ক রামেরকান্দা রোহিতপুর বোর্ডিংয়ে মায়ের দোয়া বিরিয়ানির দোকানে হঠাৎ বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। আরেকজন যুবক সাব্বির হোসেন জানান, মায়ের দোয়া বিরিয়ানির পার্শ্ববর্তী একটি কাবাবের দোকানের সামনে রাখা সিলিন্ডারের সঙ্গে নবাবগঞ্জগামী একটি কাভার্ড ভ্যানের ধাক্কায় বিস্ফোরণ হয়ে মুহূর্তেই আগুন ধরে যায়। এ সময় হোটেল কর্মচারী মারাত্মকভাবে আহত হন। সিলিন্ডার বিস্ফোরণ হওয়ার পরে লোকজন এদিক-সেদিক এলোমেলো ছোটাছুটি করতে থাকে।

ফায়ার সার্ভিসের ইনচার্জ মোহাম্মদ কাজল মিয়া জানান, কেরানীগঞ্জের রোহিতপুর বোডিং মার্কেট এলাকার মায়ের দোয়া হোটেলের আগুনে এখন পর্যন্ত ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এক দোকান থেকে পাশে থাকা আরও কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়েছে। আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছি। মৃতদের পরিচয় এখনও সনাক্ত করা যায়নি বলে জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে