ডুয়েটে আইপিই বিভাগের অ্যালামনাইদের পুনর্মিলনী

প্রকাশ | ০৫ অক্টোবর ২০২৪, ১৯:৩৬

গাজীপুর মহানগর প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরের ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন  ইঞ্জিনিয়ারিং বিভাগ কর্তৃক "অ্যালামনাই রিইউনিয়ন, নবীন বরণ এবং বিদায়ী সংবর্ধনা" অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৪ অক্টোবর)  সকাল ৯ টায় পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন আইপিই বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মঈনুল ইসলাম। পরবর্তীতে বিভাগের পক্ষ থেকে র‍্যালি এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয় । 

এছাড়াও  বিভাগের শিক্ষার্থীদের  মধ্যে  আয়োজন করা হয় ক্যাড কম্পিটিশনের। 

দুপুর ২ টা ৩০ মিনিটে শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়াম এ নবীন শিক্ষার্থীদের বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আরেফিন কাওসার। উক্ত অনুষ্ঠানের মাধ্যমে আইপিই ডিপার্টমেন্টের নবগঠিত অ্যালামনাই কমিটি প্রদান করেন  বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ মঈনুল ইসলাম।

বর্তমান শিক্ষার্থীরা জানান, এই অ্যালামনাই বর্তমান  এবং সাবেক শিক্ষার্থীদের মধ্যে  যোগাযোগের সেতু বন্ধন হিসেবে কাজ করবে, যা তাদের একাডেমিক এবং কর্মজীবনের জন্য সহায়ক হবে। 

এছাড়াও প্রাক্তন শিক্ষার্থীরা  অ্যালামনাই এর কার্যক্রম সঠিক ভাবে চলমান রাখতে  বর্তমান শিক্ষার্থীদের কার্যকর ভুমিকা পালন করার আহবান জানান।

যাযাদি/ এম