শেরপুরে গর্ভবতী মায়েদের জন্য বিনামূল্যে স্বাস্থ্য সেবা- ঔষধ বিতরণ কর্মসূচি

প্রকাশ | ০৫ অক্টোবর ২০২৪, ১৬:৫১

জেলা প্রতিনিধি শেরপুর
ছবি যাযাদি

৫ অক্টোবর শনিবার  সকাল ১১ টা থেকে দুপুর ৩ টা পযর্ন্ত  পাকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ইনিশিয়েটিভ ফর হিউম্যান ওয়েলফেয়ার এর সৌজন্যে (I H W) লন্ডন প্রবাসী সৈয়দা মাহফুজা আক্তার এর  অর্থায়নে গর্ভবতী মা’ ও দুগ্ধবতী মায়েদের জন্য  বিনামূল্যে স্বাস্থ্য সেবা- ঔষধ   বিতরন করা হয় । এ সময়  লন্ডন প্রবাসী সৈয়দা মাহফুজা আক্তার গর্ভবতী মা ও দুগ্ধবতী মায়েদের উদ্দেশ্য সচেতনামুলক কথা বলেন । তিনি গর্ভবতী মায়েদের উদ্দেশ্য করে  বলেন আজ  ৬০ জন গর্ভবতী মায়ের সাস্থ সেবা - ঔষধ  এবং ১০জন গর্ভবতী মা’দের  মাদার হরলিক্স বিতরন করা হয় । এবং গর্ভবতী মায়েদের জন্য বিনামূল্যে স্বাস্থ্য সেবা- ঔষধ   বিতরন কর্মসূচি এটি একটি চলমান সেবা প্রতিষ্ঠান ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনিশিয়েটিভ ফর হিউম্যান ওয়েলফেয়ার এর সেক্রেটারি উম্মে কুলসুম নিপুন।

ডা: ফাহমিদা ইয়াসমিন (এমবিবিএস) গাইনোকোলজিস্ট রংপুর মেডিকের কলেজ  এর সহযোগিতায় এবং সমাজ সেবক সুজন মিয়ার সার্বিক তত্ত্বাবধানে প্রায়ই ৬০ জন গর্ভবতী মায়েদের স্বাস্থ্য সেবা দেওয়া হয়। এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা সমাজসেবা অফিস সহকারী হাসান শরাফত, তিলকান্দি আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক মনিরুজ্জামান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

ইনিশিয়েটিভ ফর হিউম্যান ওয়েলফেয়ার সামাজিক সংগঠন। এর মাধ্যমে বিভিন্ন সময় অসহায়দের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে থাকে।

 

যাযাদি/এসএস