ঘোড়াঘাটে সনাতন ধর্মালম্বীদের সাথে ডা. জাহিদ হোসেনের মতবিনিময় সভা

প্রকাশ | ০৫ অক্টোবর ২০২৪, ১৬:৪৪

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
ছবি যাযাদি

দিনাজপুরের ঘোড়াঘাটে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময় সভা করেছেন বিএনপি।

আজ শনিবার সকাল ১১ টায় ঘোড়াঘাট উপজেলা পরিষদ হলরুমে উপজেলা ও পৌর বিএনপি সহ অঙ্গ সংগঠনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন বক্তব্য রাখেন।

উপজেলা বিএনপির সভাপতি শাহ্ মোঃ শামীম হোসেন চৌধুরীর সভাপত্বিতে ও পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র আব্দুস ছাত্তার মিলনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু সাঈদ মিয়া, সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি কার্তিক চন্দ্র সরকার সহ অনেকে।

অনুষ্ঠানে উপজেলা ২৯টি পূজা মন্দিরের সভাপতি-সম্পাদকের হাতে বিএনপির পক্ষ থেকে উপহার হিসেবে নগদ অর্থ তুলে দেয়া হয়। এ সময় মন্দির কমিটির সভাপতি-সম্পাদক, উপজেলা বিএনপি ও পৌর বিএনপি সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।