শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি! থানায় মামলা, অপহরণ চক্রের সদস্য গ্রেফতার

টেকনাফ প্রতিনিধি
  ০৫ অক্টোবর ২০২৪, ১৫:২৫
ছবি যাযাদি

কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে অপহরণ ও ডাকাত চক্রের সক্রিয় সদস্য আলা উদ্দিন নামের এক যুবকে আটক গ্রেফতার করেছে।

আজ শনিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন।

ওসি জানান- গেল (২৫ সেপ্টেম্বর) রাতে আতিকুর রহমান নামের এক যুবককে হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া শরণার্থী ক্যাম্প হতে অপহরন করিয়া নিয়ে যায়। পরবর্তিতে (২৬ সেপ্টেম্বর) অজ্ঞাতনামা আসামীরা তাহাদের ব্যবহৃত মোবাইল নম্বর হইতে ভিকটিমের বাবার ব্যবহৃত মোবাইল নম্বরে ফোন করিয়া ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। উক্ত মুক্তিপণের টাকা না দিলে ভিকটিমকে প্রাণে হত্যা করিবে বলিয়া হুমকি দেয়। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় এজাহার দাখিল করে। যার মামলা নাম্বার নং-৬৪/৫১৭, তাং-২৯/০৯/২০২৪।

ওসি আরও জানান- মামলা রুজু হওয়ার পর কক্সবাজার জেলা পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ নির্দেশে তদন্তকারী কর্মকর্তা ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের আইনের আওতায় আনতে কাজ শুরু করে। তারই ধারাবাহিকতায় গোপন অনুসন্ধান ও তথ্যপ্রযুক্তির সহায়তায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে শুক্রবার (০৪ অক্টোবর) হ্নীলা ইউপিস্থ রঙ্গিখালী এলাকা হইতে উক্ত অপহরণ চক্রের সক্রিয় সদস্য আলা উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামি হ্নীলা ইউপির রঙ্গিখালী এলাকা আব্দুল মাবুদ ছেলে। আসামীকে আদালতে সোপর্দ করা হইতেছে। পাশাপাশি তার সাথে জড়িত অপহরণ চক্রের বাকি সদস্যদের আটকের জন্য পুলিশের কার্যক্রম চলমান রয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে