দেশ সংস্কারের কাজ চলছে, সবাই সরকারকে সহযোগিতা করুণ : রাশেদ খান

প্রকাশ | ০৫ অক্টোবর ২০২৪, ১৪:৩৯

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

দেশ সংস্কারের কাজ চলছে আপনারা সরকারকে সহযোগিতা করুণ, আমরা অধিকার বঞ্চিত ও তরুণদের নেতৃত্ব প্রতিষ্ঠায় কাজ করবো। কথাগুলি বলছেন গণ অধিকার পরিষদের  কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. রাশেদ খান।  শুক্রবার  রাতে কিশোরগঞ্জের কটিয়াদী বাস্ট্যান্ডে সংক্ষিপ্ত পথসভায়। 

তিনি আরো বলেন, আমাদের রাজনীতি হবে জনগণের অধিকার প্রতিষ্ঠার রাজনীতি। আমরা জনগণের কথা বলার জন্য তাদের অধিকার আদায়ের জন্য রাজনীতির মাঠে এসেছি। এই দেশে জনগণকে পরাধীনতার শিকলে আবদ্ধ যাতে কেউ আর না করতে পারে তার জন্য আমরা অতন্দ্র প্রহরী হয়ে সজাগ থাকবো৷

গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক রাশেদ খান আরো বলেন, কিশোরগঞ্জে সাবেক তিনজন রাষ্টপতি ও সাবেক ডিবি প্রধান হারুন অর রশীদ এর সমালোচনা করে বলেন, এত বড় বড় নেতা থাকতে এই জেলার সড়কের বেহাল অবস্থা৷ এই সড়কে চলাচল করলে সুস্থ মানুষ অসুস্থ হবে। কথিত উন্নয়নের ছোঁয়া লাগেনি। 

সাবেক ডিবি প্রধান হারুন অর রশীদের সমালোচনা করে তিনি আরো বলেন, পুলিশের চাকরি করে হাওরে পানির মধ্যে শত কোটি টাকার রিসোর্ট কিভাবে তৈরি করা সম্ভব?। জনগণকে হয়রানি করে অবৈধভাবে এসব সম্পদের পাহাড় গড়েছে।  ডিবি হারুণের বিচার কিশোরগঞ্জের মাটিতেই হতে হবে। তিনি সবাইকে গণ অধিকার পরিষদের ছায়াতলে এসে রাজনীতি করার আহবান জানান। 

এ-সময় আরো বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা জেলা গণ অধিকার পরিষদ আহবায়ক কিশোরগঞ্জ ২ আসনের সাংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব লায়ন নাসির উদ্দীন, জেলা গণ অধিকার পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. শফিকুল ইসলাম, জেলা যুগ্ম সদস্য সচিব মো. এনামুল হক সুমন, কটিয়াদী উপজেলা গণ অধিকার পরিষদের আহবায়ক সৈয়দ আলিউজ্জামান মহসিন, ভৈরব উপজেলা গণ অধিকার পরিষদের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ কাজল প্রমুখ। 

যাযাদি/ এসএম