শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

নবীনগরে ইউএনও শামীমের বদলির প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ০৫ অক্টোবর ২০২৪, ১৪:৩২
ছবি : যায়যায়দিন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর ফরহাদ শামীমের বদলির আদেশ ও লক্ষীপুর থেকে নবীনগরে পদায়ন করা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আরিফুর রহমানের প্রজ্ঞাপন বাতিল করার দাবীতে গতকাল শুক্রবার দুপুরে নবীনগর প্রেসক্লাবের সামনে ছাত্র-জনতার উদ্যোগে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ।

মানববন্ধন শেষে সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, নবীনগরের উন্নয়ন ও শান্তি বজায় রাখতে তানভীর ফরহাদ শামীমের মতো একজন দক্ষ কর্মকর্তার প্রয়োজন। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সময় তানভীর ফরহাদ শামীম শিক্ষার্থীদের পাশে সার্বক্ষণিক ছিলেন। আন্দোলনে আহতদের অর্থ সহায়তা প্রদান করেছেন এবং হাসপাতালে গিয়ে তাদের খোঁজ খবর নিয়েছেন। আন্দোলনের পর যে সব ছাত্র ট্রাফিক কন্ট্রোলের কাজ করেছে,তাদেরকে উপজেলা প্রশাসন থেকে আপ্যায়নের ব্যবস্থা করেছেন।

সংবাদ সম্মেলনে ছাত্র-জনতা দাবি জানিয়ে আরও বলেন, অবিলম্বে তানভীর ফরহাদ শামীম এর বদলির আদেশ বাতিল করে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বহাল রাখা হোক এবং লক্ষীপুর থেকে পদায়ন করা ইউএনও আরিফুর রহমানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উঠেছে, উনাকে স্থানীয় জনপ্রতিনিধিগণ বয়কট করেছে, একজন বিতর্কিত ইউএনওকে নবীনগরবাসী মেনে নিবে না। নবীনগরে তার পদায়ন বাতিল করা হোক।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে