শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

ফুলবাড়ীতে ইলেকট্রিশিয়ানদের মতবিনিময় সভা 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ০৫ অক্টোবর ২০২৪, ১৩:১৪
ছবি : যায়যায়দিন

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ইলেকট্রিশিয়ানদের এক মতবিনিময় সভা শুক্রবার বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত ফুলবাড়ী জছিমিঞা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন মতবিনিময় সভার সভাপতি ইলেকট্রিশিয়ান হাসান বাবু।

এতে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক আলহ্জ ডা. মো. শাহাদত হোসেন। বিশেষ অতিথি ছিলেন ফুলবাড়ী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু, কুড়িগ্রাম-লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতির ফুলবাড়ী জোনাল অফিসের সভাপতি জাহেদুল হক, ফুলবাড়ী উপজেলা বিএনপি নেতা খোরশেদ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মজিবর রহমান, জিয়া সাইবার ফোর্স নেতা রোকনুজ্জামান লাকু প্রমূখ।

এ কর্মসূচীর উদ্যোক্তা ছিলেন ইলেকট্রিশিয়ান আনিছুর রহমান লেবু, ইলেকট্রিশিয়ান আব্দুর রহমান ও ইলেকট্রিশিয়ান মাহমুদুল হাসান প্রমূখ। সহযোগিতায় ছিলেন বদরুজ্জামান বিপ্লব।

মতবিনিময় সভার সভাপতি ইলেকট্রিশিয়ান হাসান বাবু জানান, আমরা ফুলবাড়ী উপজেলার বিভিন্ন স্থানের বৈদ্যুতিক কাজে মানুষের সেবা দানকারী ইলেকট্রিশিয়ানরা নিজেদের কল্যাণে ও মানুষের কল্যাণে বৈদ্যুতিক কাজের মান বৃদ্ধিতে সকলে ঐক্যবদ্ধ থাকার জন্য এই মতবিনিময় সভার আয়োজন করেছি।

এ সভায় আমন্ত্রিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা আমাদেরকে ভালো পরামর্শ ও সহযোগিতার হাত বাড়ানোর আশ্বাস প্রদান করেছেন। পরে মতবিনিময় শেষে উপস্থিত সকল ইলেকট্রিশিয়ানদের নিয়ে ইলেকট্রিশিয়ান হাসান বাবুকে আহবায়ক ও ইলেকট্রিশিয়ান আব্দুর রহমানকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে