শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

কসবায় নগদের উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ০৫ অক্টোবর ২০২৪, ১২:৫৭
ছবি : যায়যায়দিন

ডাক বিভাগের ডিজিটাল আর্থিক সেবা (এমএফএস) দেওয়া কোম্পানি নগদের কসবা-আখাউড়া উপজেলার অনুমোদিত ডিস্ট্রিবিউশন হাউজের স্বত্বাধিকারী মো. রাজিব মিয়ার উদ্যোগে প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল চারটার সময় কসবা তফাজ্জল আলী বিশ্ববিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয় । এতে ডিস্ট্রিবিউশন হাউজে কর্মরত কর্মকর্তাদের লাল ও আকাশী রঙের জার্সি পরিহিত দুইটি টিমে ২২ জন খেলায় অংশগ্রহণ করেন।

এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লায় নগদ সেলস ম্যানেজার মেহেদি আহমেদ সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার এরিয়া ম্যানেজার এ কে এম নুরুল আনোয়ার।

আরো উপস্থিত ছিলেন খেলার আয়োজক মোহাম্মদ রাজিব মিয়া। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন করব পুরাতন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাসুম, মনির, আব্দুল্লাহ আল মামুন, মেহেদী হাসান, আব্দুল্লাহ, মোকাররম হোসেন ও আলমগীর হোসেন প্রমুখ।

খেলাটি যৌথভাবে পরিচালনা করেনএহতেশামুল হক ও জিন্নাতুল ইসলাম। লাল দল ডিস্ট্রিবিউশন হাউজের পক্ষে এবং আকাশি কালারের দল নগদ রিজনাল অফিসের পক্ষে খেলেন। উক্ত ফাইনাল ফুটবল ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

খেলা শেষে নগদ ডিস্ট্রিবিউশন হাউজ এর পক্ষ থেকে দৈনিক যায়যায়কালের সহ-সম্পাদক মো, রাজীব মিয়া আমন্ত্রিত অতিথি এবং খেলোয়ারদের মাঝে সম্মাননা ট্রফি বিতরণ করেন।

সম্মাননা ট্রফি বিতরণকালে সংক্ষিপ্ত বক্তৃতায় আয়োজক মো. রাজিব মিয়াবলেন, বর্তমান যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে, শরীর ও মনোবল ভালো রাখতে খেলাধুলা আর সুষ্ঠু বিনোদনের কোনো বিকল্প নেই। সুষ্ঠু বিনোদন ও খেলা করি মাদকমুক্ত দেশ গড়ি। কম খরচে ডাক বিভাগের ডিজিটাল লেনদেনের সাথেই থাকুন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে