কেন্দুয়া প্রেসক্লাবে নবাগত অফিসার ইনচার্জের শুভেচ্ছা ও মতবিনিময় সভা

প্রকাশ | ০৫ অক্টোবর ২০২৪, ১২:৪৮

কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবে নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (৪ অক্টোবর) বৃষ্টিস্নাত সন্ধ্যায় ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাব কার্যালয়ে নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমানের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাবের সভাপতিত্বে এবং কেন্দুয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও নাট্যকার বাবু রাখাল বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দুয়া থানার নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমান ।

এছাড়াও বক্তব্য রাখেন, কেন্দুয়া প্রেসক্লাবের   সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী চৌধুরী কাজল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, আব্দুল হাই সেলিম, সিনিয়র সদস্য মোঃ আশরাফ উদ্দিন ভূঁঞা, সাবেক সভাপতি সৈয়দ আলমগীর চৌধুরী প্রমুখ  ।

এর আগে ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের পক্ষে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয় নবাগত অফিসার ইনচার্জ মিজানুর রহমানকে । 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, পরিবর্তিত পরিস্থিতিতে সবার সহযোগিতায় সুন্দর ও মসৃণ কেন্দুয়া গড়ে তুলতে আইন শৃঙ্খলা বাহিনী বদ্ধপরিকর । এ ক্ষেত্রে    সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ । আমি যেনো দল মত নির্বিশেষে সবার সেবা নিশ্চিত করতে পারি, সে লক্ষ্যে কাজ করে যাচ্ছি । তিনি আরো বলেন, ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের উত্তরোত্তর মঙ্গল কামনা করি এবং আমার জন্যে সবাই দোয়া করবেন যাতে পুলিশ প্রশাসনের অর্পিত দায়িত্ব যথাযথ পালন করে যেতে পারি । 

এ সময় উপস্থিত ছিলেন, ঐতিহ্যবাহী কেন্দুয়া প্রেসক্লাবের সহসভাপতি সুশীল কুমার পোদ্দার,  সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ দিল বাহার খান, দপ্তর সম্পাদক কিশোর কুমার শর্মা , প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল্লাহ, সম্মানিত সদস্য আবু বকর ছিদ্দিকসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ।

যাযাদি/ এসএম