শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

প্রশাসন থেকে খুনি হাসিনার দোসরদের অপসারণ করতে হবে: জামাল হোসেন

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৫ অক্টোবর ২০২৪, ১২:৪৬
ছবি : যায়যায়দিন

স্বৈরাচার খুনি হাসিনার সহযোগীরা এখনো অন্তর্বতী সরকারের প্রশাসনিক চেয়ারে বসে খুনি হাসিনার এজেন্ট হিসাবে কাজ করে যাচ্ছে। এরা ছাত্র-জনতার খুনি ফ্যাসিষ্ট হাসিনা'র দোসরদের পুনর্বাসন করার জন্য কাজ করছে। প্রশাসন থেকে খুনি হাসিনার দোসর ও আওয়ামীপন্থী সকল আমলাদের চিহ্নিত করে অপসারণ পূর্বক শাস্তির দাবি জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি'র আহবায়ক কমিটির সাবেক সিনিয়র সদস্য ও সাতকানিয়া উপজেলা বিএনপির আহবায়ক জামাল হোসেন।

শুক্রবার (৪ অক্টোবর) বিকাল ৫ টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঘোষিত রাষ্ট্র সংষ্কারের ৩১ দফার পক্ষে জনমত গঠন ও ওয়ার্ড পর্যায়ে দলকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে আয়োজিত এওচিয়া ইউনিয়ন বিএনপি'র কর্মী সভা ও মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় এওচিয়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদল নেতা আনিসুর রহমান আনাসের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি'র যুগ্ম আহবায়ক আহমুদুল হক সিকদার, উত্তর সাতকানিয়া সাংগঠনিক ইউনিট বিএনপি নেতা এস এম নূরুল হক, এওচিয়া ইউনিয়ন বিএনপি নেতা আবদুস সোবহান, বাচ্চু মেম্বার, ইমাম আলী, আবদুল আজিজ, আবদুল হাকিম, আলী আকবর, মোহাম্মদ কছির উদ্দিন, জাহাঙ্গীর আলম, আবদুল মালেক ও আবুল কালাম।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন, মার্দাশা ইউনিয়ন বিএনপি'র সদস্য সচিব মোহাম্মদ জাহাঙ্গীর, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সদস্য এহসানুল করিম, উপজেলা যুবদল নেতা ইকবাল হোসেন রুবেল, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ সোহাগ, আবদুর রহমান, মনজুর আলম, জুবায়ের, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদল নেতা আনিসুর রহমান আনাস, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক দেলোয়ার হোসেন, মোহাম্মদ শাকিল, মোহাম্মদ সোহেল চৌধুরী, পৌরসভা শ্রমিক দলের আহবায়ক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ছাত্রদল নেতা মোহাম্মদ সামি, মোহাম্মদ আসিফ ও ইসমাইল প্রমূখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে