শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

ভূঞাপুরে জুয়াখেলাকে কেন্দ্র করে যুবক খুন   

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  ০৫ অক্টোবর ২০২৪, ১২:১৪
ছবি : যায়যায়দিন

টাঙ্গাইলের ভূঞাপুরে অনলাইনে জুয়া খেলাকে কেন্দ্র সালিশী বৈঠকে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এই ঘটনায় মুসলিমের বাবা ও চাচাসহ আরও ৫/৬ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নিকরাইল ইউনিয়নের মাটিকাটা ব্রিজপাড় এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র সালিশী বৈঠকে মুসলিম (৩৫) নামে এক যুবকের মর্মান্তিক হয়। নিহত মুসলিম নিকরাইল গ্রামের জোয়াহেরের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে হালিম নামে একজনকে তাৎক্ষণিক ভাবে আটক করেছে।

স্থানীয়রা জানায়, একই গ্রামের রাকিব ও সুজনের এক ভাগ্নের সঙ্গে অনলাইন জুয়ার ম‚লহোতা নয়নের অর্থ নিয়ে বিরোধের সূত্রপাত হয়। সেই বিরোধ মেটাতে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় মাতাব্বরদের উদ্যোগে মাটিকাটা ব্রিজপাড়ে সালিশী বৈঠক বসে। বৈঠকে মোবাইলের মাধ্যমে অনলাইন জুয়া খেলার বিষয়টি মাতাব্বররা ঠিকভাবে বুঝতে না পারায় মুসলিম তাদের এ বিষয়ে বিস্তারিত ব্যাখ্যা দিচ্ছিলেন।

তখন রাকিব ও সুজনের ভাগ্নের সঙ্গে মুসলিমের কথা কাটাকাটি শুরু হয়। উত্তপ্ত পরিস্থিতির একপর্যায়ে রাকিব ও সুজন তাদের সঙ্গীদের ফোন করে সালিশি বৈঠকে ডেকে আনে। পরে তারা ধারালো অস্ত্র দিয়ে মুসলিমকে এলোপাতাড়িভাবে কুপিয়ে আহত করে। মুসলিমের স্বজনরা বাধা দিতে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়। স্থানীয়রা আহতদের দ্রæত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মুসলিম মারা যায়।

এ বিষয়ে নিকরাইল ইউনিয়ন পরিষদের সদস্য আমজাত হোসেন বলেন, "অনলাইন জুয়া নিয়ে সালিশে বাক-বিতণ্ডার এক পর্যায়ে মুসলিমকে কুপিয়ে হত্যা করা হয়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।"

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম রেজাউল করিম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে জানান, প‚র্ব বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটে। ঘটনায় জড়িত হালিমকে আটক করা হয়েছে এবং অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে