শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
  ০৪ অক্টোবর ২০২৪, ১৯:২৪
ছবি : যায়যায়দিন

ভারতের কট্টরপন্থী হিন্দু পন্ডিত ও বিজেপির সংসদ সদস্য কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-কে অবমাননা ও কটুক্তির প্রতিবাদে জামালপুরের বকশীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকালে সাধুরপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ও তৌহিদি জনতার উদ্যোগে দাসের হাট বাজার থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে সাধুরপাড়া নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সাধুরপাড়ার রাজপথ।

মিছিল শেষে ওই বিদ্যালয় মাঠে মওলানা সাইফুল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন মওলানা নুরুল ইসলাম নূরনবী, মওলানা আবদুল করিম, সাধুরপাড়া ইউনিয়ন জামায়াতের আমীর আতিকুর রহমান সাজু, মুফতি হাসান বশরী, মওলানা হুজ্জাতুল ইসলাম সাজু, মওলানা শাহজালাল, সাংবাদিক রকিবুল হাসান বিদ্রোহী।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় ধর্মপ্রাণ মুসল্লি, স্থানীয় কওমী মাদরাসা শিক্ষক- শিক্ষার্থী, আলেম ওলামা ও বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিশ্বনবীকে নিয়ে অবমাননাকর কোন কিছুই আমরা মেনে নেব না। যদি ওই বিতর্কিত পন্ডিত ও বিজেপির সংসদ সদস্যকে গ্রেপ্তার করা না হয় তাহলে এদেশ থেকেই দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

সেই সাথে ভারতের সাথে সকল বাণিজ্য সম্পর্ক ছিন্ন করতে বর্তমান সরকারের প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে