সোনারগাঁয়ের অপহৃত মাদরাসা ছাত্রকে সিলেট থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রকাশ | ০৪ অক্টোবর ২০২৪, ১৯:০৬

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বানেশ্বরদী আরাফাত নগর আবুজর গিফারি (রঃ) মাদরাসার শিক্ষার্থী মো: আদিব (১০) নামে এক ছাত্রকে অপহরণ করে সিলেট নিয়ে আটকে রেখে তার পরিবারের কাছে দশ লক্ষ টাকা মুক্তিপন দাবি করা তিনজন অপহরণকারী।

এ ঘটনায় পুলিশ উপজেলার অপহরণকারী মাহফুজ ওরফে ফরহাদ মাষ্টার (৩১) পরমেশ্বর্দী এলাকার -আব্দুর রশিদের ছেলে ও মো. শাহেদ (১৯) বস্তল এলাকার বাবুল মিয়ার ছেলে এবং রাইহান (১৮) দৌলরদী এলাকার শহিদউল্লার ছেলেকে গ্রেপ্তার করেছেন।

প্রথমে গত বৃহস্পতিবার তথ্য-প্রযুক্তি এবং ম্যানুয়ালী এর মাধ্যমে অপহরণকারী শাহেদকে (১৮) বস্তল এলাকা থেকে গ্রেপ্তার করেন। পরে তার দেয়া তথ্যে এবং প্রযুক্তির সাহায্যে সিলেট কোতয়ালী থানা পুলিশের সহায়তায় সিলেট শাহজালাল (রঃ) মাজার এলাকার গেইট ওসমান হোটেল হইতে অপহরণকারী মাহফুজ ও রাইহানকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত মঙ্গলবার (০১ অক্টোবর) মাদরাসা ছাত্র আবিদকে (১০) অপহরণ করে ওই তিনজন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী শুক্রবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বলেন মাদরাসা ছাত্র আবিদকে অপহরণ করে দশ লক্ষ টাকা মুক্তিপন দাবি করা তিনজন অপহরণকারীকে গ্রেপ্তার করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম