শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সন্ত্রাসী ও চাঁদাবাজ দমনে আইনশৃঙ্খলা বাহিনীকে সর্বাত্মক সহযোগিতার আহ্বান

চট্টগ্রাম ব্যুরো
  ০৪ অক্টোবর ২০২৪, ১৭:২৬
ছবি : যায়যায়দিন

দেশের প্রত্যেকটি এলাকায় সন্ত্রাসী ও চাঁদাবাজ দমনে আইনশৃঙ্খলা বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন।

শুক্রবার ( ৪ অক্টোবর) বায়েজিদ থানা ও ওয়ার্ড জামায়াতের কর্মপরিষদ বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিন বলেন, কেউ যেন আইন নিজের হাতে তুলে নেওয়ার দুঃসাহস না করে, সেজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সতর্ক থাকতে হবে। দেশে শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হয় এই জাতীয় ঘটনা কঠোর হস্তে দমন করতে হবে। প্রতিটি হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার করতে হবে। দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। জামায়াতে ইসলামীসহ বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।

বায়েজিদ থানা আমীর মাওলানা জাকির হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী, নগর শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি লুৎফর রহমান ও নগর অফিস সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল, থানা নায়েবে আমীর মাওলানা ফজলুল কাদের, থানা সেক্রেটারি ইসমাইল হোসেন সিরাজী, থানা এসিস্ট্যান্ট সেক্রেটারি ও ওয়ার্ড আমীর হাফেজ আবুল মনসুর, থানা সাংগঠনিক সম্পাদক ও ওয়ার্ড আমীর নুরুল আলম, থানা কর্মপরিষদ সদস্য মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা মনিরুল ইসলাম, ওয়ার্ড আমীর ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে