শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

আমতলীতে যুবদলের নেতার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আমতলী (বরগুনা) প্রতিনিধি
  ০৪ অক্টোবর ২০২৪, ১৭:২৪
ছবি : যায়যায়দিন

বরগুনা জেলা যুবদলের সহ যোগাযোগ বিষয়ক সম্পাদক ও আমতলী উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: আমিনুল ইসলাম মৃধা সহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদে বৃহস্পতিবার বিকালে আমতলী উপজেলার ফকির বাড়ি বাজারে সর্বস্তরের জনগনের অংশগ্রহনে এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয ।

ঘন্টাব্যাপী মানববন্ধনে সভপতিত্ব করেন আমতলী ইউনিয়ন বিএনপির আহবায়ক জালাল উদ্দিন মৃধা । মানব বন্ধনে বক্তব্য রাখেন আমতলী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব কালাম মৃধা , যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাইন উদ্দিন মামুন ,ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক আ: রাজ্জাক ,সাবেক ইউপি সদস্য জসিম উদ্দিন ,ইউনিয়ন যুবদলের আহবায়ক ইউপি সদস্য ফিরোজ খান তাপস , ইউনিয়ন ছাত্রদলের সভাপতি গাজি সোলায়মান ( প্রমুখ) ।

বক্তারা মামলার বাদী একজন জাল টাকা ব্যাবসায়ী ও পিলারের ব্যাবসার সাথে জড়িতের অভিযোগে একাধিক বার র‌্যাবের হাতে আটক হয়েছেন এবং জেল খেটেছেন । বাদীর ছেলে গাজী হান্নান আমতলী ইউনিয়ন যুবলেিগর সভাপতি থাকাকালীন এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছিল , সে বিভিন্ন দোকান ঘর দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত ছিল । আমরা এ মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত পূর্বক প্রত্যাহারের দাবী জানাচ্ছি । ’ মামলায় স্বাক্ষী নয়ন বলেন, ফকির বাড়ি বাজারে কোন ভাংচুর কিংবা চাদাবাজির ঘটনা ঘটেনি , যাদেরকে মামলায় স্বাক্ষী হিসাবে নাম দেয়া হয়েছে ,তারা নিজেরা ও জানেন না ,তারা মামলানর স্বাক্ষী ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে