রূপসী ঝরনার ঘুরতে এসে ২ শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ | ০৪ অক্টোবর ২০২৪, ১৬:২৯

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

চট্টগ্রামের মিরসরাই রূপসী ঝরনা ঘুরতে এসে ২ জন শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে ঝরনার গভীর কূপ থেকে নিহতদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহতরা হলেন- ঢাকা নারায়ণগঞ্জ এলাকার আতিকুর রহমানের ছেলে মুসফিকুর রহমান আদনান (২১), একই এলাকার মো. মুরাদের ছেলে মাহবুব রহমান মোস্তাকিন (২১)। নিহত আদনান ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী। মোস্তাকিন নারায়ণগঞ্জ সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী।

নিহতদের বন্ধু আফিপুর রহমান জানান, ঢাকা থেকে ১৩ বন্ধ রূপসী ঝরনা ঘুরতে আসে সকালে। তাদের মধ্যে ২ জন পা পিছলে ঝরনার কূপে পড়ে যায়। খোঁজ করে না পাওয়া গেলে ফায়ার সার্ভিসকে ফোন দিলে মৃত অবস্থায় ঝরনার গভীর কূপ থেকে লাশ উদ্ধার করে।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী জানান, উপজেলার ওয়াহেপুর ইউনিয়নের পাহাড়ে অবস্থিত রূপসী ঝরনায় দুই পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে একটি ডুবুরি দল উদ্ধার কাজে পাঠানো হয়। প্রায় দুই ঘণ্টা ধরে অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ থানা পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

মিরসরাই থানার ওসি আবদুল কাদের জানান, নিহতদের লাশ থানায় নিয়ে আসা হয়েছে। আইনিপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

যাযাদি/ এসএম