ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি  এম এম  ওবায়েদুল্লাহসহ ৬ জন গ্রেপতার

প্রকাশ | ০৪ অক্টোবর ২০২৪, ১৪:৪২

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
ফাইল ছবি

পিরোজপুরের ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এম এম  ওবায়ে দুল্লাহ সহ ৬ জনকে আটক করেছে থানা পুলিশ। জানা যায়,  রাতে ইন্দুরকানী থানা পুলিশ অভিযান চালিয়ে সেউতিবাড়ীয়া গ্রামের আঃ হালিম হাওলাদারের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এম এম ওবায়দুল্লাহকে ইন্দুরকানী বাজার থেকে গ্রেফতার করে। ইন্দুরকানীতে বিএনপির মিছিলে প্রকাশ্যে গুলি করার ঘটনায় দায়ের করা মামলায় উপজেলা আওয়ামী লীগের  আরও পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন কালাইয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সুলতান আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ছরি হোসেনের বড় ভাই আব্দুল কুদ্দুস, উপজেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম মিন্টু, আওয়ামী লীগ কর্মী মোতালেব ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুজ্জামান খান।

২০১১ ও ২০১২ সালে বিএনপির মিছিলে গুলি ও উপজেলা বিএনপি নেতা আবুল কালাম শিকদারের বাড়িঘরে ভাঙচুর ও লুটের ঘটনায় আওয়ামী লীগ এবং এর তাঙ্গ- সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতাকর্মীকে আসামি করে তিনটি মামলা করেছে স্থানীয় বিএনপি। ওই মামলায় আওয়ামী লীগ ও সাচ্চা সেবক লীগের নেতাকে আটক করে।

এবিষয়ে ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ কামরুজ্জামান তালুকদার বলেন আটক আসামীদের আদালতে পাঠান হয়েছ। মামলার অন্য আসামীদের আটকের অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/ এস