নোয়াখালীতে নাশকতা মামলায় ইউপি চেয়ারম্যান  গ্রেপ্তার

প্রকাশ | ০৪ অক্টোবর ২০২৪, ১২:১১

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
ছবি : যায়যায়দিন

নাশকতার মামলায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ দলীয় এক  ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী।

গ্রেপ্তার মো. গিয়াস উদ্দিন পাটোয়ারী বেগমগঞ্জের আলাইয়ারপুর ইউনিয়নের দক্ষিণ হীরাপুর গ্রামের প্রয়াত আব্দুর রব পাটোয়ারীর ছেলে। তিনি আলাইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) ভোরে বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুরে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

যৌথ বাহিনী জানিয়েছে, গত ৪/৫ আগস্ট নোয়াখালী জেলায় নিরীহ ছাত্র জনতার উপর আক্রমনকারী সন্ত্রাসীসহ সকল অস্ত্রধারী সন্ত্রাসী আটক এবং অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথবাহিনীর
অভিযান চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ৩ অক্টোবর সন্ত্রাসী কর্মকান্ডে অভিযুক্ত ব্যক্তিদের অবস্থান সম্পর্কে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর নামক এলাকায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী কর্তৃক অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে একাধিক মামলার আসামি মোঃ গিয়াস উদ্দিন (৫০) নামক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত ব্যক্তিকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিটন দেওয়ান বলেন, ৫ আগস্ট পরবর্তী নাশকতা মামলায় চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাটোয়ারীকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। পরে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

যাযাদি/ এস