শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সৌদি আরবে থেকে লাশ হয়ে ফিরলেন নাঙ্গলকোটের আবদুর রহিম রনি

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি
  ০৪ অক্টোবর ২০২৪, ১২:০৮
ফাইল ছবি

নাঙ্গলকোটের আবদুর রহিম রনি (২২) নামের এক যুবক মধ্যপ্রচ্যের দেশ সৌদি আরবে হোটেল শ্রমিক হিসেবে যাওয়ার মাত্র চার মাসের ব্যবধানে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় লাশ হলেন।

মঙ্গলবার (১ অক্টোবর) সৌদি আরব স্থানীয় সময় রাত ৯টারদিকে সৌদিআরবের আল কাছিম এলাকায় সড়ক দূর্ঘটনায় তার মৃত্যু হয়। আবদুর রহিম রনির লাশ আল কাছিম জেনারেল হাসপাতালে রয়েছে। তিনি উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের রায়কোট পশ্চিমপাড়া গ্রামের রেস্টুরেন্ট ব্যবসায়ী জয়নাল আবেদীন জনির ছেলে। রনি জয়নাল আবেদীনের এক ছেলে ও এক মেয়ের মধ্যে সবার বড়। রনি চৌদ্দগ্রাম সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। রনি স্থানীয় ছাত্রদলের নেতা ছিলেন। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম বাইছে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন, রনির চাচা বাঙ্গড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের সহকারি শিক্ষক জাফর আহমেদ।

রনির চাচা জাফর আহমেদ জানান, আবদুর রহিম রনি চলতি বছরের ৪ জুলাই একই উপজেলা পেড়িয়া ইউনিয়নের মুন্সিরকলমিয়া গ্রামের সুমনের মাধ্যমে রেস্টুরেন্ট ভিসায় জীবিকার তাগিদে সৌদিআরবের রিয়াদ যান। গত মঙ্গলবার (১ অক্টোবর) সন্ধ্যার দিকে রেস্টুরেন্ট মালিক দাম্মামে তাদের অন্য একটি হোটেল উদ্ভোধনের জন্য আবদুর রহিম রনিসহ ৪জন শ্রমিককে গাড়িতে করে রিয়াদ থেকে দাম্মানের উদ্দেশ্যে প্রেরণ করেন। তাদের বহনকারী গাড়িটি আল কাছিম নামক এলাকায় পৌঁছলে গাড়ির ঘুমন্ত চালক দ্রুতগতির গাড়িটি একটি মালবাহি ট্রলির সাথে ধাক্কা দেয়।

এসময় আবদুর রহিম রনির মাথায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে আল কাছিম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় এক ঘন্টা পর তার মৃত্যু হয়। আহত অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার মৃত্যুর ঘটনায় স্থানীয় থানায় মামলা হওয়ায় মামলা প্রক্রিয়া শেষ হলে তার লাশ দেশে আনা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে