বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

তাড়াশে নাশকতার মামলায় চেয়ারম্যানসহ আটক ৬

তাড়াশ (সিরাজগঞ্জ ) প্রতিনিধি
  ০৩ অক্টোবর ২০২৪, ১৯:৫১
ছবি যাযাদি

সিরাজগঞ্জের তাড়াশে নাশকতার মামলায় দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জ্ঞানেন্দ্র নাথ বসাকসহ ৬ জনকে আটক করেছে তাড়াশ থানা পুলিশ ও র‍্যাব ১২ একটি অভিযানিক দল।

আটককৃতরা হলেন দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক ( ৪৬),একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাদ্দাম হোসেন (৪০) ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন (৪৬), ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,(৪৩) তাড়াশ কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস নাজির উদ্দিন, নওগাঁ ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ বাবু হোসেন (৪২) কে আটক করেছে তাড়াশ থানা পুলিশ ও র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব ১২।

উল্লেখ্য ২০১৮ সালে ১১ সেপ্টেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী ও সিরাজগঞ্জ-৩ আসনের তিন বারের নির্বাচিত সংসদ সদস্য আব্দুল মান্নান তালুকদারের নির্বাচনী প্রচারণা চলাকালে তার গাড়ি বহরে হামলা, ভাঙচুর ও হত্যা চেষ্টায় এ মামলায় তাদের আটক করা হয়েছে।

এ ব্যাপারে র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ( বিএন) এম আবুল হাসান সবুজ জানান, নাশকতার মামলায় তাদেরকে দেশীগ্রাম ইউনিয়ন পরিষদ থেকে আটক করা হয়েছে।

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন জানান, আটককৃতদের কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে