বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে তিন উপজেলায় মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি
  ০৩ অক্টোবর ২০২৪, ১৯:১৬
ছবি যাযাদি

জাতীয়তাবাদী বিএনপি নির্বাহী সদস্য এবং মানিকগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ্ কবিরের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে ঘিওর ও শিবালয় উপজেলায় পৃথক মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপরে দৌলতপুর উপজেলা, ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়ন পরিষদের সামনে এবং দুপুরে শিবালয় উপজেলার টেপড়া এলাকায় ঢাকা আরিচা মহাসড়কে স্থানীয় বিএনপি এবং সহযোগী সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মানিকগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ কবির জিন্নাহ্ বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা অভিযোগ দায়ের করেন বালিয়াখোড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফি উদ্দিন। অপপ্রচারের প্রতিবাদ ও তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা।

ঘিওরে মানববন্ধনে বক্তব্য দেন, বালিয়াখোড়া ইউনিয়ন বিএনপি'র ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মাসুদুর রহমান প্রিন্স, সাধারন সম্পাদক আব্দুল রশিদ মিয়া, উপজেলা যুবদলের যুগ্মআহ্বায়ক বদরুল হাসান রবিন,

বানিয়াজুরী ইউনিয়ন যুবদলের সভাপতি সুজন আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোঃ সুমন দেওয়ান সাকিব।

শিবালয়ে মানববন্ধনে বক্তব্য দেন, শিবালয় উপজেলা যুবদলের আহবায়ক মোঃ হোসেন আলী, শিবালয় ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, উলাইল ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল মান্নান, জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আসিফ ইকবাল রনি , জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক কাজী নাদিম হোসেন টুয়েল, জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জিহাদ প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে