বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

বিএনপি নেতা টিপু সরকার'র পক্ষে ঢাকা ১৮ আসনের ৪৯নং ওয়ার্ড বিএনপি নেতাকর্মী ও এলাকাবাসি একাট্রা

বিমানবন্দর/দক্ষিণখান প্রতিনিধি
  ০৩ অক্টোবর ২০২৪, ১৮:২৫
ছবি যাযাদি

ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক আহ্বায়ক সদস্য, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধার সন্তান জনাব আলাউদ্দিন সরকার টিপুর পক্ষে বৃহত্তর উত্তরা দক্ষিণখান থানার অন্তর্ভুক্ত ঢাকা ১৮ আসনের ৪৯ নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠন এবং এলাকাবাসী ঐক্যমতের ভিত্তিতে মাঠে রয়েছে । টিপুসরকারকে নিয়ে সম্প্রতি একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে বিগত স্বৈরশাসক এর দোসর আওয়ামী এজেন্ট এবং হলুদ মিডিয়া নাম সর্বস্স কয়কেটি পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশ করেছে । এই বিষয়ে এলাকাবাসী এবং বিএনপির নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ এর বহির্প্রকাশ ঘটেছে সেই সাথে তীব্র প্রতিক্রিয়া প্রকাশ করেছে ।

বিএনপির সর্বস্তরে নেতাকর্মী এবং এলাকাবাসী নানা প্রতিক্রিয়ায় ব্যক্ত করে বলেছেন ,ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক ও সদ্য সাবেক আহ্বায়ক সদস্য, রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধার সন্তান জনাব আলাউদ্দিন সরকার টিপুকে নিয়ে একটি কুচক্রী মহল ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। সম্প্রতি আলাউদ্দিন সরকার টিপু সমর্থক ফোরামের একটি অনুষ্ঠানে হটাৎ একজন আওয়ামী সমর্থকের উপস্থিতিকে কেন্দ্র করে বিগত সৈরাচার সরকারের দোসর ও হলুদ মিডিয়া সমন্বিত ভাবে মিথ্যা প্রপাগাণ্ডা চালাতে থাকে, তার ফলশ্রুতিতে দল থেকে প্রিয় নেতা আলাউদ্দিন সরকার টিপুকে কারণ দর্শানো নোটিশ জারি করেন,যাতে অন্যদের মাঝে পরবর্তীতে এই ধরণের ভুলের পুনরাবৃত্তি না হয়। দলের প্রতি শ্রদ্ধা রেখে আলাউদ্দিন সরকার টিপু উল্লেখিত সময়ের মধ্যেই কারণ দর্শানো নোটিশের জবাব দিয়েছেন। দল যদি তার জবাবে সন্তুষ্ট হয় তবে অবশ্যই আলাউদ্দিন সরকার টিপু দলে থাকবেন । কিন্তু এই সুযোগে বিগত সৈরাচার সরকারের সুযোগ সুবিধা ভোগকারী বিএনপির নামধারী বিভিন্ন নেতা আলাউদ্দিন সরকার টিপুর রাজনৈতিক দূরদর্শিতা ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার রাজনৈতিক ক্যারিয়ার প্রশ্নবিদ্ধ করতে এবং আগামীতে ঢাকা মহানগর উত্তর বিএনপির কমিটি, ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য নির্বাচন বা ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচন হতে দুরে রাখতে আলাউদ্দিন সরকার টিপুকে রাজনীতি থেকে সরিয়ে দেওয়ার ব্যাপক মিশন নিয়ে মাঠে নামে এই কুচক্রী মহল।

বিগত আওয়ামী সরকারের সময়ে বেশ কয়েকবার টিপু সরকার ভাই মিথ্যা ও বানোয়াট মামলায় জেল খেটেছেন, আওয়ামী পুলিশ ও সন্ত্রাসীদের অত্যাচারে পরিবার পরিজন থেকে দূরে থেকেছেন তবুও তাকে দল থেকে দূরে সরানো যায়নি, আলাউদ্দিন সরকার টিপু ভাই একজন আপাদমস্তক বাংলাদেশ জাতীয়তাবাদে বিশ্বাসী তথা শহীদ জিয়ার আদর্শের একজন খাঁটি সৈনিক, দলের আদর্শকে ধারণ করে আলাউদ্দিন সরকার টিপু সামনের দিকে এগিয়ে যাচ্ছেন, আমরা ঢাকা মহানগর উত্তরের ৪৯ নং ওয়ার্ড বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ও জনসাধারণ টিপু সরকার এর পক্ষে আছি এবং থাকবো ইনশাআল্লাহ ।

যদি টিপু সরকা'র কোন সমর্থক বা কর্মী কোন ধরণের চাঁদাবাজির সাথে জড়িত থাকেন তাহলে ক্ষতিগ্রস্তরা সংশ্লিষ্ট থানায় গিয়ে অভিযোগ দিতে পারেন, তদন্ত করে থানা পুলিশ অভিযোগের সত্যতা পেলে অবশ্যই সে শাস্তি পাবেন, কিন্তু কোনো ধরণের তদন্ত ছাড়াই এবং অপরাধী চিহ্নিত হওয়ার আগেই টিপু সরকার ও তার সমর্থকদের নিয়ে যে ধরনের মিথ্যা খবর প্রচার করে যাচ্ছে আওয়ামী সমর্থক মিডিয়াগুলো ও তার দোসররা আমরা তার তিব্র নিন্দা জানাই।

রাজপথে থাকা ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক আহবায়ক সদস্য আলাউদ্দিন সরকার টিপু ভাই এই ধরনের হলুদ সাংবাদিকতা রুখতে বাধ্য হবেন আইনি পথে হাটতে । বিএনপির সমর্থক নেতাকর্মীরা মনে করেন বিএনপির ভাবমর্তি বিনষ্ট করতে এক সময়ের আওয়ামী সমর্থক পত্রিকা গুলোই এই কুচক্রী মহলের দারা প্রভাবান্বিত হয়ে এই ধরণের নোংরা খেলায় মেতে উঠেছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে