ইন্দুরকানীতে সহকারী কমিশনার (ভূমি) মো: নাহিদুল হকের বদলিজনিত বিদায় সংবর্ধনা

প্রকাশ | ০৩ অক্টোবর ২০২৪, ১৬:৫৬

ইন্দুরকানী(পিরোজপুর)প্রতিনিধি
ছবি যাযাদি

পিরোজপুরের ইন্দুরকানীতে  সহকারী কমিশনার (ভূমি) মো: নাহিদুল হকের বদলিজনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে ১অক্টোবর জেলা প্রশাসকের সভাকক্ষে।  সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পিরোজপুর জেলার বিজ্ঞ ম্যজিষ্ট্রেট  ও জেলা প্রশাসক মোহাম্মদ আশরাফুল আলম খান।  এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো সেলিম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট) আমীনুল ইসলাম,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: সেলিম হোসেন সহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

উলেখ্য জনাব নাহিদুল হক গত ২৫ জুলাই ইন্দুরকানীতে সহকারী কমিশনার (ভুমি) হিসেবে যোগদান করেন। এরপর থেকে উপজেলার ভুমি সংক্রান্ত কোন কাজে উপজেলাবাসির বেগ পেতে হয়নি। তিনি প্রজাতন্ত্রের একজন ভাল মানের দক্ষ কর্মকর্তার পরিচয় দিয়ে মানব সেবায় কাজ করছেন।
বালিপাড়া থেকে ভুমিসেবা নিতে আসা হাবিবুর রহমান সহ অনেকেই বলেন "স্যারের কাছে কোন কাজে আসলে কখনও বেগ পেত হয়নি। তার দরজা পাবলিকের জন্য সব সময় খোলা ছিল। তিনি অত্যান্ত বিনয়ী একজন মানুষ আমরা তাকে পেয়ে ধন্য হয়ে ছিলাম।"

 গৌতম বৈরাগী বলেন "নাহিদুল হক স্যার আসার পরে উপজেলা ভূমি অফিস ঘুষমুক্ত হয়েছে।  তিনি আজ চলে যাচ্ছেন আমাদের খুব খারাপ লাগছে। তার মত অফিসার প্রশাসনে খুব প্রয়োজন। আমরা তাকে সব সময় মনে রাখব।"

অনুষ্ঠানে জেলা প্রশাসক সহকারী কমিশনার (ভূমি) মো: নাহিদুল হকের হাতে ক্রেস্ট তুলে দেন।
জনাব নাহিদুল হক আলাপ কালে এই প্রতিবেদকে বলেন "মানুষকে ভালবাসা ও মানুষের জন্য কাজ করা একটা অন্যতম ইবাদত। আমরা প্রজাতন্ত্রের কর্মচারী। জনগনের সেবা দেয়াই আমাদের কাজ। সেটাই সর্বোচ্চ  দেয়ার চেষ্টা করেছি। এইভাবে যেন কাজ করতে পারি-সকলের কাছে দোয়া চাই।"

যাযাদি/এসএস