বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

৬৮ টি পূজা মন্ডপে শিল্পপতি অনিরুদ্ধ কুমার রায়ের আর্থিক সহায়তা

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ০৩ অক্টোবর ২০২৪, ১৬:৫৪
ছবি যাযাদি

শারদীয় দূর্গাপূজা উদ্যাপন উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার ৬৮ টি পূজা মন্ডপে আর্থিক সহায়তা প্রদান করেছেন বাংলাদেশে বেলারুশের অনারারি কনসাল ও লেদার ইন্ডাস্ট্রিজ অব বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শিল্পপতি অনিরুদ্ধ কুমার রায়। তার মা শ্রীমতি গীতা রায় দুর্গোৎসবের ব্যানারে গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রত্যেক পুজো মন্ডপে ২০ হাজার করে টাকা প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে এদিন দুপুরে অনিরুদ্ধ কুমার রায়ের নিজ বাড়ি সিঙ্গাইর পৌর শহরের আঙ্গারিয়াস্থ গীতা রায় ভবনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নজরুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পলাশ কুমার বসু। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন ঘোষ ও সাধারণ সম্পাদক ইতি রানী সাহা।

পরে উপজেলার ৬৮ টি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকের হাতে ২০ হাজার করে টাকা তুলেদেন শিল্পপতি অনিরুদ্ধ কুমার রায়ের মা শ্রীমতি গীতা রায়।

এসময় উপজেলা পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক রাজ কুমার রায়, পৌর পুজা উদযাপন পরিষদের সভাপতি জয় গোপাল শীল, সাধারণ সম্পাদক শ্যামল সরকার ও অনিমেষ কুমার রায়সহ উপজেলার ৬৮টি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদক এবং রায় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে