বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১

বরিশালের বাবুগঞ্জের ইউপি চেয়ারম্যান মশিউর 

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
  ০৩ অক্টোবর ২০২৪, ১৪:৪০
ছবি : যায়যায়দিন

বরিশালের বাবুগঞ্জ উপজেলার ৩নং দেহেরগতি ইউনিয়ন পরিষদের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মশিউর রহমান(৫০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

বৃহস্পতিবার সকালে বরিশাল কোতোয়ালি থানার মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জানাযায়, বুধবার দুপুর ৩ টার দিকে দেহেরগতি ইউনিয়ন পরিষদ থেকে তাকে আটক করে বাবুগঞ্জ থানা হেফাজতে রাখা হয়।

বাবুগঞ্জ থানা সূত্রে জানাযায়, বরিশালে মহানগর ও জেলা বিএনপি কার্যালয়ে আগুন দিয়ে লুটপাট ও ভাঙচুরের অভিযোগে করা মামলায় জেল হাজতে প্রেরন করা হবে।

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট নগরের সদর রোডে বিএনপির জেলা ও মহানগর কার্যালয়ের অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় গত ২৩ আগস্ট মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান বাদী হয়ে ৩৮১ জনের নাম উল্লেখ এবং ৮০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেন।

বাবুগঞ্জ থানার ওসি তদন্ত অলিউল ইসলাম প্রতিবেদককে বলেন, বৈষম্য বিরোধী আন্দোলনের সময় বিভিন্ন ঘটনায় কোতোয়ালি থানায় দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে কোতোয়ালি থানার মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

এদিকে চেয়ারম্যান মশিউর রহমান কে গ্রেফতারের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় উঠেছে। অনেকই জনপ্রিয় এই চেয়ারম্যানকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানিয়ে মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছে।

ওই মামলার উল্লেখযোগ্য আসামিরা হলেন বরিশাল-৫ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, সদ্য সাবেক সিটি মেয়র আবুল খায়ের আবদুল্লাহ, সাবেক সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ এবং সদ্য সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের সভাপতি এ কে এম জাহাঙ্গীর।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে