বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

কুমিল্লার চান্দিনায় দুই পরিবারে দুর্ধর্ষ ডাকাতি, চারজনকে কুপিয়ে আহত

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৪, ২০:৩৫
ছবি যাযাদি

কুমিল্লার চান্দিনায় দুই পরিবারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল অস্ত্রের মুখে স্বর্ণালঙ্কার, নগদ টাকা সহ মূল্যবান সম্পদ লুটে নেয়ার পাশাপাশি ৪জনকে কুপিয়ে আহত করে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে।

মঙ্গলবার (১ অক্টোবর) দিনগত রাত ২টায় চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের দোতলা গ্রামের হোসেন ভূইয়া’র বাড়িতে এ ঘটনা ঘটে।

এতে আহত হন মোবারক হোসেন ভূইয়া’র ছেলে সাইদুল ভূইয়া, সজিব ভূইয়া, সিরাজুল ইসলাম এর ছেলে সুমন মিয়া ও সামছু মিয়ার ছেলে দেলোয়ার হোসেন। তাদের মধ্যে সাইদুল ভূইয়া ও সজিব ভূইয়া আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গৃহকর্তা অহেদ আলী ভূইয়া জানান, মঙ্গলবার রাতে আমি বাড়ি ছিলাম না। আমার দুই ছেলে প্রবাসী। ঘরে কোন পুরুষ ছিল না। রাত অনুমান ২টায় আমার কলাপসিবল গেইটের তালা কেটে এবং রুমের দরজার লক ভেঙ্গে ভিতরে ঢুকে ডাকাতদল। এসময় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে আমার পরিবারের ৮ ভরি স্বর্ণ ও কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়। আমার ঘরে ডাকাতি শেষে আমার চাচাতো ভাই মোবারক ভূইয়া’র ঘরে একই ভাবে ঢুকে ডাকাতি করি। এসময় মোবারক ভূইয়া’র ছেলেরা ডাক চিৎকার করলে তাদেরকে এলোপাতারী কুপিয়ে এবং একজনকে গলা কেটে হত্যার চেষ্টা করে। তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তাদের মধ্যে সুমন ও দেলোয়ারকে কুপিয়ে আহত করে পালিয়ে যায় ডাকাতদল।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. নাজমুল হুদা জানান, ঘটনা শুনার সাথে সাথে আমিসহ আমার উর্ধ্বতন কর্মকর্তাগণও ঘটনাস্থল পরিদর্শন করেছি। খুব শীঘ্রই ডাকাত চক্রের সদস্যদের সনাক্ত করে আসামী গ্রেফতারে সক্ষম হবো।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে