নীলফামারীতে জেলা বিএনপির উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু

প্রকাশ | ০২ অক্টোবর ২০২৪, ২০:২৪

স্টাফ রিপোর্টার, নীলফামারী
ছবি যাযাদি

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নীলফামারীতে বন্যার্ত ৩হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার বিকেলে নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নের তেলিরবাজার এলাকায় চার’শ জনের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও সহ-সাংগঠনিক সম্পাদক রেদওয়ানুল হক বাবু, ডিমলা উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক বদিউজ্জামান রানা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন চৌধুরী, জেলা কৃষকদলের আহবায়ক মগনি মাসুদুল আলম দুলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোর্শেদ আযম, জেলা শ্রমিকদলের সভাপতি নুর আলম ও সাধারণ সম্পাদক জামিয়ার রহমান এবং ছাত্রদলের কেন্দ্রীয় উপস্থিত ছিলেন।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলম জানান, ত্রাণ সামগ্রীর মধ্যে ছিলো দশ কেজি চাল ও আলু, তেল, লবন, চিড়া, গুড়, মুড়ি, লাইট ও মোমবাতি।

জেলা বিএনপির সভাপতি আলমগীর সরকার জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বন্যার্ত ৩হাজার মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। যা আজ থেকে শুরু হলো। পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্থ মানুষদের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

 

 

যাযাদি/এসএস