বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

ঈশ্বরগঞ্জে সেবা গ্রহীতাদের অফিসে তালাবদ্ধ ক‌রে চলে যান ভূমি কর্মকর্তা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতি‌নি‌ধি
  ০২ অক্টোবর ২০২৪, ১৭:৩৮
ছবি যাযাদি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা (নাইব) বদরুল ইসলাম সেবা গ্রহীতা ও অফিস সহায়ককে ভিতরে আটকে রেখে তালা দিয়ে চলে যান বাহিরে। দীর্ঘ ৩ ঘন্টা আটক থাকার পর স্থানীয়রা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে খবর দিলে তিনি অফিসে গিয়ে তালা ভেঙে তাদের বের করেন।

বুধবার সকাল ১১ টায় এমন ঘটনাটি ঘটে। পরে বিষয়টি নিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হোসাইন ওই ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসকের নিকট একটি প্রতিবেদন পাঠিয়ে দেন।

স্থানীয় শিপন সরকার নামের একজন বলেন, ভূমি উপ-সহকারী কর্মকর্তা সকালে আসার পর কযেকজন সেবা গ্রহীতা ও তাদের অফিস সহায়কে ভিতরে আটকে রেখে বাহিরে তালা দিয়ে চলে যায়। পরে ভিতরে আটকে থাকা তাদের চিল্লাপাল্লায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফোন দিলে তিনি এসে তালা ভাঙেন। একজন ভূমি উপ-সহকারী কর্মকর্তার এমন আচরণ আসলে খুবই দুঃখজনক।

এব্যাপারে ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক আব্দুল মতিন বলেন, সকাল ১১ টার দিকে ভূমি উপ-সহকারী কর্মকর্তা স্যার অফিসে আসেন। আসার পর অফিস সহায়ক শাহনাজ পারভিন অফিসে আসছে কি না জানতে চান। পরে আমি বললাম আসে নাই। একথা শুনে আমাদের সবাইকে ভিতরে রেখে তালা দিয়ে তিনি বলেন আমি না আসা পর্যন্ত তোরা কেউ বের হতে পারবে না।

এবিষয়ে ভূমি উপ-সহকারী কর্মকর্তা বদরুল ইসলামের মুঠোফোনে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি। যে কারনে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এবিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হোসাইন বলেন, ওই ইউনিয়ন ভুমি অফিসের উপ-সহকারী কর্মকর্তার মাথায় একটু সমস্যা। হতে পারে এমন সমস্যার কারনে তালা দেওয়ার ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিয়ে আমাকে ফোনে জানানোর পর সাথে সাথে গিয়ে তাকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেন নি। তারপর ওই অফিসের তালা ভেঙে তাদের বের করি। এবিষয়ে জেলা প্রশাসকের নিকট একটি প্রতিবেদন পাঠিয়েছি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে