ভৈরবে যৌথবাহিনীর বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪

প্রকাশ | ০২ অক্টোবর ২০২৪, ১৬:৪২

ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি
ছবি যাযাদি

কিশোরগঞ্জের  ভৈরবে যৌথবাহিনীর বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক আটক করা হয়েছে। মঙ্গলবার রাত থেকে আজ বুধবার  দুপুর পর্যন্ত পৌর শহরের রাণীবাজার ও ঘোড়াকান্দা এলাকায় এক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ গাঁজা, ফেন্সিডিল, স্কাফ ও বিদেশী মদ জব্দ করা হয়। পৃথক অভিযানে ৪ জনকে আটক করা হয়।  আজ ভৈরব থানায়  এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে  তথ্য জানান ভৈরব সেনাবাহিনী ক্যাম্পের মেজর সানজিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন ভৈরব র‍্যাব ক্যাম্প স্কোয়াড কমান্ডার এএসপি মো. শহিদুল্লাহ, ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হাসমত উল্লাহ।

আটককৃত আসামীরা হলেন পৌর শহরের ঘোড়াকান্দা এলাকার সাত্তার মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩২) ও একই এলাকার  আলতাফ মিয়ার ছেলে জুনায়েদ (৩০)।

প্রেস ব্রিফিং এ জানান , ভৈরব শহরের মাদকের ভয়াবহতা রোধে সেনাবাহিনী ও র‍্যাবের বিশেষ টিম যৌথ অভিযান পরিচালনা করেন। মঙ্গলবার  রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে রানী বাজার এলাকা থেকে মাদক কারবারি সাইফুল ইসলামকে আটক করা হয়। এ সময় তার  ব্যবসা প্রতিষ্ঠানে বিশেষ অভিযান পরিচালনা করে ৫৫ কেজি  গাঁজা, ১৮৪ বোতল ফেন্সিডিল, ৩০৭ বোতল স্কাফ ও ২২ বোতল বিদেশী মদ ও মাদক বিক্রির নগদ ১ লক্ষ ৭৮ হাজার টাকা জব্দ করা হয়।  এদিকে সাইফুলের দেয়া তথ্যমতে আজ বুধবার  সকালে ঘোড়াকান্দা এলাকায় বাবুল মিয়ার কলনিতে অভিযান চালিয়ে ৯৭ বোতল ফেন্সিডিলসহ জুনায়েদ মিয়াকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব সেনাবাহিনী ক্যাম্পের মেজর সানজিদুল ইসলাম বলেন, সেনাবাহিনীর সদস্যরা ও র‍্যাব সদস্যদের নিয়ে গঠিত যৌথবাহিনীর এ টিম যৌথ অভিযানে এসব মাদক জব্দ করে। এছাড়াও  ভৈরবের  শীর্ষ সন্ত্রাসী বিজন (৫৫)  ও তার ভাই শাওন (৫০) কে আটক করেছে যৌথবাহিনী । আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা করার পর তাদেরকে  কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসএস