বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সাতকানিয়া প্রেসক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৪, ১৩:৩৪
ছবি: যায়যায়দিন

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদ কর্মীদের নিয়ে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করার লক্ষে সাতকানিয়া উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেল ৪ টায় উপজেলার কেরানিহাটে অবস্থিত সাতকানিয়া প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে দৈনিক প্রথম আলো প্রতিনিধি মামুন মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এই সিদ্বান্ত গৃহিত হয়।

নবগঠিত আহবায়ক কমিটিতে এনটিভি প্রতিনিধি শহীদুল ইসলাম বাবরকে আহবায়ক, দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি মনজুর আলমকে যুগ্ন আহবায়ক ও জিটিভি প্রতিনিধি হারুন অর রশিদকে সদস্য সচিব করা হয়।

উপরোক্ত কমিটি অতি দ্রুততম সময়ের মধ্যে একটি গনতান্ত্রিক গঠনতন্ত্র প্রনয়ন ছাড়াও উপজেলায় বিভিন্ন গনমাধ্যমে কর্মরত প্রতিনিধিদের নিয়ে প্রেসক্লাবের পূর্নাঙ্গ কমিটি গঠন করবেন। উক্ত সভায় সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলমসহ একাধিক সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

নবগঠিত সাতকানিয়া প্রেসক্লাবের সদস্য সচিব জিটিভি প্রতিনিধি হারুন অর রশিদ বলেন, উপজেলায় কর্মরত সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে আমরা কাজ করে যাব।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে