ইসলামপুরে স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন

প্রকাশ | ০২ অক্টোবর ২০২৪, ১২:৩০

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

জামালপুরের ইসলামপুর উপজেলায় নাগরিকদের উন্নত মানের জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন করা হয়েছে । 

২০০৭ সাল হতে ২০১৬ সাল পর্যন্ত নিবন্ধিত উপজেলার ১২ ইউনিয়ন ও পৌরসভার ২লাখ ৩ হাজার ৭শত ২৮ জনের মাঝে স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন করা হয়।

মঙ্গলবার (১লা অক্টোবর) ইসলামপুর হাইস্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাঈদ মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার, উপজেলা নির্বাচন কর্মকর্তা জামান হোসেন চৌধুরী, অধ্যক্ষ মাহবুবুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানাগেছে, পৌরসভায় ১ অক্টোবর থেকে ৭ উপজেলার কুলকান্দি ইউনিয়নে  ৮ থেকে ১০ অক্টোবর, বেলগাছা ইউনিয়নে ১১ থেকে ১৫ অক্টোবর, চিনাডুলী ইউনিয়নে ১৬ থেকে ২০ অক্টোবর, নোয়ারপাড়া ইউনিয়নে ২১ থেকে ২৫ অক্টোবর,সাপধরী ইউনিয়ন ২৭ থেকে ২৮ অক্টোবর,সদর ইউনিয়ন ২৯ থেকে পহেলা নভেম্বর,পার্থশী ২ থেকে ৭ নভেম্বর, পলবান্ধা ৮ থেকে ১০ নভেম্বর,গোয়ালের চর ইউনিয়নে ১১ থেকে ১৫ নভেম্বর,গাইবান্ধা ইউনিয়নে ১৬ থেকে ২২ নভেম্বর,চর পুটিমারী ইউনিয়নে ২৪ থেকে ২৯ নভেম্বর,চর গোয়ালীনি ইউনিয়নে ৩০ থেকে ২ ডিসেম্বর পর্যন্ত ৬৩ দিনব্যাপী বিভিন্ন স্পটে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এছাড়া যারা সময় মত নিতে না পারবে পরবর্তীতে অফিস থেকে নেওয়া যাবে।

যাযাদি/ এসএম