বিশ্বনাথে যুক্তরাজ্য কমিউনিটি নেতার সাথে সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশ | ০২ অক্টোবর ২০২৪, ১২:২৩

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
ছবি: যায়যায়দিন

সিলেটের বিশ্বনাথে ‘বিশনাথ প্রবাসী এডুকেশন ট্রাষ্টের ও দশঘর প্রগতি ট্রাস্টের এবং আয়মনা আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও  যুক্তরাজ্য কমিউনিটি নেতা আলহাজ আনছার উদ্দিন’র সাথে বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে আনছার উদ্দিন বলেন, সাংবাদিকরা জাতির কল্যাণে কাজ করে থাকেন। তারা নিপীড়িত আর নির্যাতিত মানুষের কথা তুলে ধরেন। তাদের লেখনির মাধ্যমে ফুটে উঠে সমাজের চিত্র। বিশ্বনাথ মডেল প্রেসক্লাব সত্য ও ন্যায়ের কাজ করে যাচ্ছে। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে অনেক সুনাম খুঁড়িয়েছে এই প্রেসক্লাবের সাংবাদিকরা। প্রেসক্লাবের সার্বিক সহযোগিতায় সবসময় তিনি পাশে থাকবেন বলে আশ্বাস করেন।

আনছার উদ্দিন আরও বলেন, এদেশ সম্পর্কে পজেটিভ সংবাদ প্রচার করুন। যাতে বহি:বিশ্বের বাংলাদেশী বর্তমান প্রজন্মরা তাদের দেশের প্রতি আকৃষ্ট হয়।

প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. কামাল হোসেন (দৈনিক যায়যায়দিন) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নবীন সোহেল (দৈনিক কালবেলা) এর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন করিমুন নেছা মাদ্রাসার সিনিয়র শিক্ষক আব্দুর রাজ্জাক, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের (দৈনিক সমকাল), এমআর টুনু তালুকদার (আনন্দটিভি), সিনিয়র সদস্য সালেহ আহমদ সাকি (দৈনিক শ্যামল সিলেট), বিশ্বনাথ দর্জি কল্যাণ সংস্থার সভাপতি এম. কাওছার আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সসম্পাদক (দৈনিক গণমুক্তি), যুগ্ম সম্পাদক শুকরান আহমদ রানা (বাংলাটিভি), অর্থ সম্পাদক আব্দুস সালাম (দৈনিক ইনকিলাব), সাবেক যুগ্ম-সম্পাদক মিছবাহ উদ্দিন (দৈনিক আমার সংবাদ), সাবেক অর্থ সম্পাদক আক্তার আহমদ শাহেদ (দৈনিক মানবজমিন), সদস্য বদরুল ইসলাম মহসিন (দৈনিক ভোরের কাগজ)। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসাছাত্র হাফিজ তরিকুল ইসলাম।

যাযাদি/ এসএম