চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের হুমকি কথিত ছাত্রলীগ নেতার

প্রকাশ | ০২ অক্টোবর ২০২৪, ১২:০৪

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি
ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের বাল্যবিবাহরোধে হুমকি দেন ছাত্রলীগ নেতা মোহাম্মদ হুসাইন। গত ২৮ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের দূর্গাপুর গ্রামের ইসরায়েল মোড় সংলগ্ন এক বাসায় ১৪ বছর বয়সী এক মেয়ের বিয়ে সম্পন্ন হচ্ছে নাচোল উপজেলা গোলাবাড়ি স্টেশন রেললাইন সংলগ্ন বসবাসকারী এক যুবকের সাথে। 

উক্ত তথ্যের ভিত্তিতে ঐইদিন বেলা ১.৩০মিনিট সত্যতা অনুসন্ধানে গেলে দেখা যায় যে মেয়ের বাসায় বরযাত্রীগন উপস্থিত এমতাবস্থায় হঠাৎ ১০/১৫ জন যুবক সাংবাদিকের উপস্থিতি টের পেয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার কয়েকজন সাংবাদিকদের কোনঠাসা করে মারমুখী আচরণ করে যার নেতৃত্ব দেন ছাএলীগ নেতা মোহাম্মদ হুসাইন।


তিনি  বলেন, আপনারা আমার সামনে মোবাইল ফোন বা ক্যামেরা বের করবেন না। না হলে এদের থামাবো না বিয়েতে এসে ভুল করছেন ভদ্রলোকের মত হেঁসে পরিচিত মানুষের মত কথা বলে চলে যান।

বিয়ের নেতৃত্বে আমার গ্রুপ রয়েছে আর আমার ব্যাকগ্রাউন্ড চেক করিয়েন চেয়্যারম্যান মোখলেসের খাস লোক ছিলাম।  

পরবর্তীতে বিষয়টি নিয়ে তাঁর এলাকায় খোঁজ খবর নিয়ে জানা যায়, সে আওয়ামী রাজনৈতিক বিভিন্ন নেতার ছএছায়ায় বিভিন্ন ধরনের অপকর্মে ও মাদকের সাথে লিপ্ত হওয়ায় কেও তাঁর বিরুদ্ধে মুখ খুলতে চায় না। 

যাযাদি/ এস