গোসাইরহাটে সহকারী শিক্ষকদের ১০ম গ্রেডে পদোন্নিতর দাবিতে মানববন্ধন, স্মারকলিপি

প্রকাশ | ০১ অক্টোবর ২০২৪, ১৯:১৭

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি
ছবি যাযাদি

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্মরত সহকারি শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়ন ও শতভাগ পদোন্নতির দাবিতে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেল ৪ টার দিকে উপজেলা পরিষদের প্রধান ফটকের  সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে বর্তমান সরকারের কাছে ১০ গ্রেড দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়ে যে সকল সহকারি শিক্ষকরা বক্তব্য রাখেন তারা হলেন,  প্রধান সমন্বয়ক মোঃ বাবুল আক্তার, শেখ শহিদুল ইসলাম, আলতাফ মাষ্টার, .মো আল আমিন, শাহানারা বেগম, মো. মিজানুর রহমান, মোসাঃ শারমিন, মিজানুর রহমান, মোঃ নাসরিন, শামিম আহমেদ, মো. শহিদুল ইসলাম, মোজাম্মেল হক প্রমুখ ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. লুৎফর রহমান উপস্থিত ছিলেন৷

এসময় চাকরিতে ১০ গ্রেড ও শতভাগ বিভাগীয় প্রমোশন বাস্তবায়নের দাবিতে বিভিন্ন শ্লোগানে বেনার ফেস্টুন হাতে উপজেলার সকল বিদ্যালয়ের শতশত শিক্ষক এ মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে শিক্ষকরা আরো বলেন, প্রাথমিক সহকারী শিক্ষকদের সঙ্গে প্রহসনমূলকভাবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের বৈষম্যমূলক সংস্কার প্রস্তাবনা বাতিলের জন্য এই মানববন্ধন। এতে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা অংশ নেন।

যাযাদি/এসএস