মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

টুংগীপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

টুংগীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২৪, ১৫:৩৬
ছবি : যায়যায়দিন

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ছয়টায় টুঙ্গীপাড়া প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুঙ্গিপাড়া প্রেসক্লাবের সভাপতি শওকত হোসেন মুকুল (দৈনিক যায়যায়দিন ), অনুষ্ঠান সঞ্চালনা করেন টুঙ্গীপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন( দৈনিক খবর পত্র), অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হাকিম, এরপরে প্রেসক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং টুঙ্গিপাড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম বিএম গোলাম কাদেরের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

প্রয়াত সিনিয়র সাংবাদিক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, মোঃ পান্না বিশ্বাস এর রুহে মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এতে অংশগ্রহণ করেন টুঙ্গীপাড়া উপজেলার সিনিয়র সাংবাদিক মেহেদী হাসান আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ সাজু (দৈনিক ইত্তেফাক) এবং উপস্থিত ছিলেন টুঙ্গীপাড়া প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিকবৃন্দ, মোনাজাত শেষ প্রেস ক্লাবে নৈশভোজের আয়োজন করা হয়। নৈশভোজে অংশগ্রহণ করেন উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ সমাজসেবক এবং সিনিয়র সাংবাদিকবৃন্দ, পরে টুঙ্গিপাড়া প্রেসক্লাবের মাসিক মিটিং ও বর্ধিত সভা করা হয়।

বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি শওকত হোসেন মুকুল বলেন সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করেন এতে সাংবাদিকদের সুনাম বাড়বে। এরপরে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন বলেন, উপজেলাকে একটি দুর্নীতি মুক্ত উপজেলা গড়তে সাংবাদিকদের সত্য বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের বিকল্প নেই। একজন সাংবাদিক সঠিক তথ্য ও প্রমাণের ভিত্তিতে সংবাদ প্রচার করলে সমাজ থেকে অনেকটা দুর্নীতি কমে যাবে, সাধারণ মানুষ হয়রানি থেকে বাঁচতে পারবে। এরপরে প্রেসক্লাবের সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে