মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

ফরিদগঞ্জে সেনাবাহিনীর পক্ষ থেকে শস্য বীজ ও ঢেউটিন বিতরণ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২৪, ১৫:০৯
ছবি : যায়যায়দিন

দেশের বিভিন্ন এলাকায় চলমান বন্যা পরবর্তী পূণর্বাসন কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরের ফরিদগঞ্জে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে বন্যা দুর্গত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন, কৃষকদের মাঝে রবি শস্য বীজ ও প্রতিটি পরিবারকে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

চাঁদপুর আর্মি ক্যাম্পের উদ্যোগে সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, পিএসসি (ভারপ্রাপ্ত অধিনায়ক,২১ বীর) মেজর মো. মোয়াজ্জেম হোসেন, ফরিদগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা কল্লোল কিশোর সরকার,মজিদিয়া আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ এইচএম আনোয়ার মোল্লা, সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. জিয়াউল হক,ফরিদগঞ্জ থানায় কর্মরত উপপুলিশ পরিদর্শক (এসআই) মাহবুব আলম প্রমুখ।

উল্লেখ্য, সম্প্রতি সময়ে ফরিদগঞ্জে অতিরিক্ত বৃষ্টির কারনে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে বিভিন্ন এলাকায় জানমালের বেশ ক্ষয়ক্ষতি পরিলক্ষিত হয়। গত ২৪ আগষ্ট থেকে চাঁদপুর আর্মি ক্যাম্প ফরিদগঞ্জ উপজেলায় বিপুল পরিমাণে ত্রাণ বিতরণ অভিযান পরিচালনা করে আসছে। চাঁদপুর আর্মি ক্যাম্প কর্তৃক বন্যা দুর্গতদের মাঝে এই গৃহ নির্মাণ সামগ্রী, রবি শস্য বীজ ও নগদ অর্থ বিতরণ কার্যক্রম অন্যান্য উপজেলাতেও চলমান থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর এই কর্মকর্তা।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে