মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

ঈশ্বরগঞ্জে দুর্বৃত্তের হামলায় নৈশপ্রহরী নিহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতি‌নিধি
  ০১ অক্টোবর ২০২৪, ১৫:০৪
ছবি : যায়যায়দিন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জা‌টিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের নৈশপ্রহরী আরমান (২৪) দুর্বৃত্তের হামলায় নিহত হয়েছে। মঙ্গলবার ভোরে নিজ কর্মস্থলে তিনি দুর্বৃত্তের হামলার শিকার হন।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের জা‌টিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ে মো. আরমান মিয়া ২০২১ সালের ৮ডিসেম্বর নৈশপ্রহরী হিসেবে যোগদান করেন। যোগদানেরর পর থেকে তিনি সুনামের সাথে নৈশ প্রহরীর দায়িত্ব পালন করে আসছিলেন। প্রতিদিনের মতো সোমবার দিবাগত রাতেও স্কুল ক্যাম্পাসে তিনি ডিউটিরত ছিলেন। নিহত আরমান মিয়া জাটিয়া গ্রামের মৃত লোকমান হেকীমেরর ছেলে।

প্রতিবেশীরা জানান, সকাল ৭টার দিকে স্কুলের ভেতর থেকে গোঙ্গানির শব্দ শোনে জানালার ফাঁক দিয়ে দেখতে পান নৈশপ্রহরী আরমান রক্তমাখা অবস্থায় শিক্ষক মিলনায়তন কক্ষে উপুড় হয়ে পড়ে আছে। পরে

আরমানের বাড়িতে খবর দিলে চাচি ফাতেমা খাতুনসহ পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আরমানকে মৃত ঘোষণা করে।

আরমানের মা শামছুন্নাহার ঝর্ণা বলেন, আমার ছেলেকে যারা মেরেছে আমি তাদের ফাঁসি চাই।

প্রধান শিক্ষক মো. জালাল উদ্দিন বলেন, আরমান খুবই ভালো ছেলে ছিল। ওকে যারা মেরেছে আমি তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওবায়দুর রহমান বলেন, ঘটনাটি নিয়ে তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদেরর সনাক্ত করে আটক করতে সক্ষম হব।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে