মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

মাধবপুরে কুমিল্লার সাবেক মেয়র সূচনার দেবরের বিলাসবহুল গাড়িসহ আটক ২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২৪, ১৪:৫০
ছবি : যায়যায়দিন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সুরমা চা বাগানের ভারতীয় সীমান্ত এলাকা থেকে কুমিল্লা সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার সূচনার দেবর রুবেল মিয়ার বিলাসবহুল গাড়িসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম জানান সোমবার দিবাগত গভীর রাতে উপজেলা সুরমা চা বাগানের ১৯ নম্বর সেকশনের ভারতীয় সীমান্তের কাছে বিলাস বহুল একটি গাড়ি ঢাকা মেট্রো ঘ-১৭-৮৫১১ ও একটি মোটরসাইকেল সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখে স্থানীয় জনসাধারণ থানায় খবর দেয়। খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল ওই এলাকা অভিযান চালিয়ে কুমিল্লা সদরের রহিমপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে গাড়ি চালক কুমিল্লা সদরের রহিমপুর গ্রামের আব্দুল আজিজ ছেলে তপু মিয়া (২৫) ও একই এলাকার আবুল হোসেনের ছেলে মোঃ ইমন মিয়া (২২) কে আটক করে।

এ সময় বিলাসবহুল গাড়ি ও একটি মোটরসাইকেল জব্দ করেন। স্থানীয়দের ধারণা ওই বিলাসবহুল গাড়ি দিয়ে কোন ভিআইপি আওয়ামী লীগের নেতা সীমান্ত অতিক্রম করে ভারতে পালিয়ে গেছে নতুবা পালানোর চেষ্টায় ছিল।

থানার অফিসার ইনচার্জ আব্দুল্লা আল মামুন জানান সন্দেহজনক ভাবে আটককৃতরা ওই এলাকায় ঘুরাঘুরি করছিল। স্থানীয়রা আটক করে তাদেরকে পুলিশে সোপর্দ করে। আটককৃতদের কোটে প্ররন করা হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে