সুলতান মনসুর গ্রেফতারে কুলাউড়ায় আনন্দ মিছিল

প্রকাশ | ০১ অক্টোবর ২০২৪, ১৩:২৯

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বিএনপির ধানের শীষ এবং আওয়ামী লীগের নৌকা নিয়ে মৌলভীবাজার-২ কুলাউড়া থেকে নির্বাচিত সাবেক এমপি, ছাত্রলীগের সাবেক সভাপতি, ডাকসুর ভিপি, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ গ্রেফতার হওয়ায় আনন্দ মিছিল করা হয়েছে। কুলাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সোমবার রাতে শহরে এ মিছিল করেন।

এসময় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঢাকায় যুবদল নেতা শামীম মোল্লাকে হত্যার অপরাধে সুলতান মনসুরকে অবাঞ্ছিত ঘোষণা দিয়ে তাঁর ফাঁসি দাবি করে বিভিন্ন স্লোগান দেন। এছাড়াও বিগত সময় কুলাউড়ায় সুলতান মনসুরের দোসর কর্তৃক বিভিন্ন অনিয়ম-দুর্নীতির তদন্ত করে তাদেরকেও আইনের আওতায় আনার জোর দাবী জানানো হয়।

মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমুহনী চত্বরে আয়োজিত সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ চৌধুরী, সহ-সভাপতি আজিজুর রহমান মনির, আবদুল জলিল জামাল, কমর উদ্দিন আহমদ কমরু, হাজী রফিক মিয়া ফাতু, যুগ্ম সম্পাদক মইনুল হক বকুল, দপ্তর সম্পাদক মোহিতুর রহমান, আব্দুল মোক্তাদির মুক্তার প্রমুখ।

উল্লেখ্য- বিএনপির মহাসমাবেশে হামলা ও নেতাদের হত্যার ঘটনায় সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে সোমবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণকালে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। দুপুরে মামলার সুষ্ঠু তদন্তের জন্য আদালতে নেওয়া হলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাগীব নুর তাঁর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

যাযাদি/ এসএম