দামুড়হুদার দর্শনা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৩৭

দামুড়হুদা( চুয়াডাঙ্গা) প্রতিনিধি
ছবি যাযাদি

দামুড়হুদার দর্শনা মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে ছাত্র-ছাত্রী, স্কুলের পরিচালনা পর্ষদ ও শিক্ষকবৃন্দ বিনিময়ের লক্ষ্যে এক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ সোমবার(৩০ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০ টার সময় অনুষ্ঠিত সমাবেশে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে, স্কুলে শিক্ষার মানোন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে অভিভাবকবৃন্দের মধ্যে থেকে পরামর্শমূলক আলোচনা করা হয়।

অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে অতিথিরা বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্যরা, আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ, ও অভিযোগসমূহ ভবিষ্যতে স্কুলে শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এসময় অতিথিরা আরও বলেন, শুধু ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষক/শিক্ষিকাদের ওপর নির্ভরশীল হলেই চলবে না অভিভাবকবৃন্দকেও শিক্ষার্থীর লেখাপড়ার ওপর অধিক যত্নশীল হতে হবে। কেননা অভিভাবকবৃন্দ তাদের সন্তানকে যত বেশি ভালোবাসেন ততটা বেশি শিক্ষক/শিক্ষিকারা ভালোবাসেন বলে তিনি মনে করেন।

এ সময় উপস্থিত ছিলেন, আক্তার হোসেন বাইলা, শিউলি খাতুন,  সাজ্জাদ হোসেন, আব্দুল  গাফফার,  সহকারী প্রধান  শিক্ষক হাসমত আলী, শামসুন নাহার, মাহমুদ খাতুন,  রফিকুল ইসলাম, সাইদুর রহমান মিন্টু, আব্দুস  সালাম, হাফিজুর রহমান, নাসরিন আক্তারী, খোরশেদ আলম, সুমিতা খাতুন, সাথী রাণী,  শারমিন সুলতানা,  শামসুন নাহার হীরা, আরিফুল ইসলাম শান্ত, কামাল হোসেন,  মেহবুব,  এছাড়াও উপস্থিত প্রায় ৩ শতাধিক অভিভাবকবৃন্দ।

যাযাদি/এসএস