আত্রাইয়ে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৩৭ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৫৯

আত্রাই(নওগাঁ) প্রতিনিধি
ছবি যাযাদি

'কন্যা শিশুর স্বপ্নে গড়ি আগামীর বাংলাদেশ'এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর আত্রাইয়ে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অফিসের আয়োজনে সেমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ সভা কক্ষে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন আত্রাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিনথিয়া হোসেন।

তিনি বলেন,শিশুদের প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা,পুষ্টি,চিকিৎসা, শিক্ষা,নিরাপত্তা ও সামাজিক সুরক্ষা নিশ্চিতের মাধ্যমে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। জতীয় কন্যা শিশু দিবস উদযাপন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সময় উপস্থিত ছিলেন আত্রাই থানা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও করতোয়ার উপজেলা প্রতিনিধি মুজাহিদ খাঁন,উপজেলা যুব উন্নয়ন অফিসার এসএম নাসির উদ্দিন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ তোফাজ্জল হোসেন মীর,একাডেমিক সুপার ভাইজার প্রদীপ কুমার, প্রাথমিক শিক্ষা অফিসার মাযহারুল ইসলাম, সমাজসেবা অফিসার মোঃ সোহেল রানা,নির্বাচন অফিসার ফেরদৌস প্রমুখ।


যাযাদি/এসএস