গাজীপুরে কর্মকর্তাদের কুপিয়ে ব্যাংকের টাকা ছিনতাই

প্রকাশ | ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৭ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩

গাজীপুর প্রতিনিধি
ছবি : যায়যায়দিন

গাজীপুরে দিনে দুপুরে প্রকাশ্যে ফাঁকা গুলি করে, আনসার সদস্যসহ দুই নারী ব্যাংক কর্মকর্তাদের কুপিয়ে সোনালী ব্যাংকের ৭লাখ ৮৪হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে গাজীপুর ষ্টেডিয়াম সংলগ্ন রথখোলা এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গাজীপুর সোনালী ব্যাংকের কোর্ট বিল্ডিং শাখার এজিএম শহিদুজ্জামান বলেন, শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে সোনালী ব্যাংকের একটি উপশাখা রয়েছে। সেখানে কর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতাসহ প্রতিষ্ঠান সংশ্লিষ্টসহ অন্যান্য লেনদেন করা হয়। রোববার সারাদিন লেনদেন শেষে বিকেলে অটোরিক্সাযোগে আনসার ও অফিসারদ্বয় টাকা নিয়ে মূল শাখায়  ফেরার পথে ষ্টেডিয়ামের সামনে রাজবাড়ী সড়কের ডিভাইডারে  মোটরসাইকেল আরোহী ১০-১২ জন যুবক ফাঁকা গুলি ছুড়ে তাদের গতিরোধ করে। 

পরে দুই  কর্মকর্তা ও আনসারদের কুপিয়ে আহত করে ৭লাখ ৮হাজার ৩৭৪ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তাদের আঘাতে আহত হয়েছেন উপশাখার ইনচার্জ প্রিন্সিপাল অফিসার আতিকা পারভীন, অফিসার ক্যাশ ফারজানা নাজনীন, আনসার সদস্য রাজু ও আল আমিন আহত হয়েছে। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাহেদুল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সোনালী ব্যাংকের টাকা ছিনিয়ে নেয়ার ঘটনাটি গুরুত্বের সাথে দেখছি।

যাযাদি/ এস